71 Bhilar Sampurno Kahini (৭১ ভিলার সম্পুর্ন কাহিনী) By Abir Roy ।। বাংলা হরর বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Common Books আবীর রায় ভৌতিক গল্প
71 Bhilar Sampurno Kahini (৭১ ভিলার সম্পুর্ন কাহিনী)  By Abir Roy ।। বাংলা হরর বই

71 Bhilar Sampurno Kahini (৭১ ভিলার সম্পুর্ন কাহিনী) By Abir Roy ।। বাংলা হরর বই

Common Books আবীর রায় ভৌতিক গল্প
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

বাংলা হরর গল্পের বই

Book Description

71 Bhilar Sampurno Kahini (৭১ ভিলার সম্পুর্ন কাহিনী)  By Abir Roy ।। বাংলা হরর (ভূতের গল্প)বই

71 Bhilar Sampurno Kahini (৭১ ভিলার সম্পুর্ন কাহিনী)  By Abir Roy

অন্ধকার সবচেয়ে গভীর হয় রাতের শেষ প্রহরে, তার চেয়েও বেশি অন্ধকার ভিলা নম্বর ৭১-এর অন্দরে! পুরুলিয়ার ঝাউলিতে শালবনে ঘেরা পরিত্যক্ত রেল কলোনির মাঝামাঝি অবস্থিত ভিলা নম্বর ৭১। ভিলা নম্বর একাত্তরের কাহিনি জনসমক্ষে আসে যখন ছ-জন কলেজ পড়ুয়া সার্ভে করার কাজে পুরুলিয়ার ঝাউলির পরিত্যক্ত রেল কালোনিতে এসে উঠে। তার দু-দিন পর তাদের মধ্যে একজনকে খুজে পাওয়া যায়, ছাদে লাগালে পতাকার মাস্তুল গেঁথে ঝুলে থাকা অবস্থায় ও বাকি পাঁচজনকে আর কখনও পাওয়াই যায় না।
পুলিশ সার্চ অপারেশনে নামলে হঠাৎ শুরু হয় যায় মৃত্যুমিছিল। কেঁচো খুঁড়তে মাটির তলা থেকে লাভা বেরিয়ে আসার মতো বীরে ধীরে সামনে আসতে থাকে এই ভিলার ইতিহাস! ১৮৩৮ থেকে বর্তমান সময় পর্যন্ত যে কত নিরীহ প্রানবায়ু শুষে নিয়েছে চুন-সুরকির তৈরি এই নরখাদক যার সঠিক হিসাব খুঁজতে হিমসিম খায় পুলিশ।
ভিলার চৌহদ্দিতে সৃষ্টির সমস্ত নিয়ম বদলে যায়। থেমে যায় সময়। বদলে যায় বাস্তব। কোন্ হাহাকার লুকিয়ে রেখেছে সে তাঁর রক্তাক্ত বক্ষে? কেন এই ভিলার অন্দরে মরণ শুধু নরকযন্ত্রণার সূচনামাত্র ?
এবার শেষবারের মতো খুলবে ভিলা নম্বর ৭১ এর দরজা। ভেতরে আসবেন নাকি?

 
Buy Bangla book online- 71 Bhilar Sampurno Kahini (৭১ ভিলার সম্পুর্ন কাহিনী)  By Abir Roy (আবীর রায়)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Common books (1 January 2024); BIVA PUBLICATION
  • Language ‏ : ‎ Bengali
  • Hardcover ‏ : ‎ 100 pages
  • Reading age ‏ : ‎ 10 years and up

0 Reviews:

Post Your Review