Fuler Agun (ফুলের আগুন) By Nilanjan Chattopadhyay ।। বাংলা উপন্যাস - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Dey's Publishing উপন্যাস নীলাঞ্জন চট্টোপাধ্যায়
Fuler Agun (ফুলের আগুন) By Nilanjan Chattopadhyay ।। বাংলা উপন্যাস

Fuler Agun (ফুলের আগুন) By Nilanjan Chattopadhyay ।। বাংলা উপন্যাস

Dey's Publishing উপন্যাস নীলাঞ্জন চট্টোপাধ্যায়
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

গভীর নির্জন বোধের এই কথন-'ফুলের আগুন'

Book Description

Phuler Agun (ফুলের আগুন)  By Nilanjan Chattopadhyay ।। বাংলা উপন্যাস

Fuler Agun (ফুলের আগুন)  By Nilanjan Chattopadhyay
এক জনপ্রিয় গায়কের গানের প্রেমে আকুল এক যুবতী নিজের সিদ্ধান্তে তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়। অচিরেই সে বুঝতে পারে, গায়কের গানের প্রতিভাকে সে ঠিকই চিনেছিল, কিন্তু চিনতে পারেনি তার মনকে। কিছুদিনের মধ্যেই যুবতী সাথে গায়কের নির্মম প্রতারণা। এক নর্তকীর সঙ্গে গায়কের ভাব হয় এবং সংসার ছেড়ে নিরুদ্দেশ হয়। ইতিমধ্যে সেই অসহায় যুবতীর গর্ভে সন্তান আসে ও মা হয়।  যুবতী তার নিজের ছেলেকে পালন করে ও তাকে সামাজিক অর্থে প্রকৃত মানুষ করে তোলে। একদিন, বহু বছর পর, গায়ক গুরুতর অসুস্থঅবস্থায় ফিরে আসে স্ত্রীর কাছে। তারপর কী হবে? স্ত্রী কীভাবে গ্রহণ করে স্বামীকে? ছেলে কীভাবে গ্রহণ করে তার বাবাকে। নাকি সমবেত প্রতিদ্বন্দ্বী থেকে যায় তারা? নাকি তিনজনে মিলে অতি যত্নে শুরু করে অন্য এক আশ্চর্য জীবন? সেইসব গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তরগুলি জানতে পড়তে হবে গভীর নির্জন বোধের এই কথন-'ফুলের আগুন'।
 
Buy Bangla book online- Fuler Agun (ফুলের আগুন) By Nilanjan Chattopadhyay (নীলাঞ্জন চট্টোপাধ্যায়)
 
Book details:
  • Publisher ‏ : ‎ DEYS PUBLISHING (1 January 2023); 903
  • Board book ‏ : ‎ 184 pages
  • Reading age ‏ : ‎ 12 years and up
  • Type of book :  উপন্যাস

0 Reviews:

Post Your Review