Rich Dad Poor Dad (রিচ ড্যাড পুর ড্যাড) বাংলা বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Bengali Books Information Books Motivational Book প্রেরণামুলক বই
Rich Dad Poor Dad (রিচ ড্যাড পুর ড্যাড) বাংলা বই

Rich Dad Poor Dad (রিচ ড্যাড পুর ড্যাড) বাংলা বই

Bengali Books Information Books Motivational Book প্রেরণামুলক বই
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:
রিচ ড্যাড পুর ড্যাড' শ্যারন এল লেচটার এর 'রিচ ড্যাড পুওর ড্যাড'-এ ধনী বাবা আপনাকে ধনীদের মতো চিন্তা করতে শেখায় এবং অর্থ কীভাবে কাজ করে তা ব্যাখ্যা করে। এই বইটি আপনাকে অর্থের গোপনীয় বিষয়গুলি প্রদান করে যা ধনী তাদের সন্তানদের শেখায়। এই বইটি পড়ার মাধ্যমে আপনি আপনার চিন্তাভাবনা আপনার জীবনকে কী ভাবে পরিবর্তন করতে পারে তা আরও ভালভাবে বুঝতে পারবেন।

Book Description

Rich Dad Poor Dad (রিচ ড্যাড পুর ড্যাড) বাংলা বই

Buy The Book

বইটি অর্ডার করবেন from Amazon

Rich Dad Poor Dad (রিচ ড্যাড পুর ড্যাড)

Rich Dad Poor Dad teaches you to think like the rich and explains how money works, giving you the secrets about money that rich teach their children. By reading this book you'll better understand the power that your thinking can have on your life. If you are looking for financial freedom, then Rich Dad Poor Dad is a great place to start your learning process.

'রিচ ড্যাড পুর ড্যাড'
শ্যারন এল লেচটার এর 'রিচ ড্যাড পুওর ড্যাড'-এ ধনী বাবা আপনাকে ধনীদের মতো চিন্তা করতে শেখায় এবং অর্থ কীভাবে কাজ করে তা ব্যাখ্যা করে। এই বইটি আপনাকে অর্থের গোপনীয় বিষয়গুলি প্রদান করে যা ধনী তাদের সন্তানদের শেখায়। এই বইটি পড়ার মাধ্যমে আপনি আপনার চিন্তাভাবনা আপনার জীবনকে কী ভাবে পরিবর্তন করতে পারে তা আরও ভালভাবে বুঝতে পারবেন। আপনি যদি আর্থিক স্বাধীনতার সন্ধান করেন তবে এই বইটি আপনার শেখার প্রক্রিয়া শুরু করার জন্য দুর্দান্ত জায়গা।
Buy Bangla book online-
Product details

    Paperback: 212 pages
    Publisher: MANJUL PUBLISHING HOUSE; 1 edition (1 February 2004)
    Language: Bengali
    ISBN-10: 8186775730
    ISBN-13: 978-8186775738
    Product Dimensions: 20 x 14 x 4 cm


0 Reviews:

Post Your Review