Mithyar Gaday Sotyer Chhuch (মিথ্যার গাদায় সত্যের ছুঁচ) by Joydeep Maharaj - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Blue Rose Publishers জয়দীপ মহারাজ ধর্মগ্রন্থ
Mithyar Gaday Sotyer Chhuch (মিথ্যার গাদায় সত্যের ছুঁচ) by Joydeep Maharaj

Mithyar Gaday Sotyer Chhuch (মিথ্যার গাদায় সত্যের ছুঁচ) by Joydeep Maharaj

Blue Rose Publishers জয়দীপ মহারাজ ধর্মগ্রন্থ
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

লেখক এক সাংস্কৃতিক আত্মপরিচয়ের স্বরূপ সন্ধান করেছেন এই গ্রন্থে ।

Book Description

Mithyar Gaday Sotyer Chhuch (মিথ্যার গাদায় সত্যের ছুঁচ)
দিল্লীর জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে যেদিন এক পাল শিয়ালের হুক্কাহুয়া শোনা গেল, সেদিন প্রায় গোটা দেশ চমকে উঠেছিল। অচিরেই যাদবপুর বিশ্ববিদ্যালয়তেও তার প্রতিধ্বনি উঠলো। দেখা গেল যে মূলস্রোত মিডিয়া থেকে বুদ্ধিজীবী, ঘোষিত নারীবাদী থেকে খ্যাতনামা সমাজসেবী, সকলেই এক ধরনের অন্তর্ঘাতের সমর্থক। যাঁরা মনে করেন যে ভারত কোন সার্বভৌম রাষ্ট্র হতে পারে না, আরও বহু খণ্ডে এই ভূমিকে ভাঙতে হবে, তবেই মানুষ ন্যায়-বিচার পাবে।

এই ভারত-বিদ্বেষের উৎস কোথায়? প্রতিবাদ পুতুলের আস্ফালনের সুতোটি কাদের হাতে? উগ্র জাতীয়তাবাদ ও আরও উগ্র প্রতিক্রিয়াশীলতার যে মেরুকরণ, তার কেন্দ্রে কি কোন অনুচ্চারিত সত্য রয়েছে যা গোটা বিশ্ব ইতিহাসের চালচিত্র'কে উল্টে দিতে পারে? এবং এই সম্ভাবনাকে রোধ করতেই কি এই রণাঙ্গন?

লেখক এক সাংস্কৃতিক আত্মপরিচয়ের স্বরূপ সন্ধান করেছেন এই গ্রন্থে। মিথ্যার পর্দা সরানোর এই প্রয়াসে তাঁর অত্যন্ত প্রাসঙ্গিক মনে হয়েছে এক রহস্যময় নায়কের রাজনৈতিক ও আধ্যাত্মিক জীবন,যাঁর সত্য ভারত-সভ্যতার প্রকৃত সত্যের সাথে একাত্ম হয়ে আছে, নেতাজী সুভাষচন্দ্ৰ বসু।

Buy Bangla book online- Mithyar Gaday Sotyer Chhuch (মিথ্যার গাদায় সত্যের ছুঁচ) by Joydeep Maharaj (জয়দীপ মহারাজ)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Blue Rose Publishers (13 May 2019)
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 134 pages
  • Item Weight ‏ : ‎ 200 g
  • Dimensions ‏ : ‎ 21 x 12 x 2 cm
  • Country of Origin ‏ : ‎ India
  • Type of book : বাংলা বই

0 Reviews:

Post Your Review