Bhasa Kuhakini (ভাষা কুহকিনী) by Soumitra Biswas । বাংলা থ্রিলার বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

থ্রিলার সৌমিত্র বিশ্বাস
Bhasa Kuhakini (ভাষা কুহকিনী) by Soumitra Biswas । বাংলা থ্রিলার বই

Bhasa Kuhakini (ভাষা কুহকিনী) by Soumitra Biswas । বাংলা থ্রিলার বই

থ্রিলার সৌমিত্র বিশ্বাস
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

এই সময়ের অন্যতম সেরা উপন্যাস গুলির একটি ।

Book Description

Bhasa Kuhakini (ভাষা কুহকিনী)
"ভাষা কুহকিনী" লেখক সৌমিত্র বিশ্বাস এই সময়ের অন্যতম সেরা উপন্যাস গুলির একটি। চমৎকার গতিময় এই উপন্যাস টি তে লেখক ভারতের ঐতিহাসিক পর্বের ঊষা কাল থেকে নিয়ে বর্তমান যুগের রাজনৈতিক প্রেক্ষাপট পর্যন্ত বিস্তৃত এই বৃহৎ সময়কাল কে ভিত্তি করে এই উপন্যাসটির কাহিনী সাজিয়েছেন। তত্ত্ব ও তথ্য যুক্তির ভিন্নমত হয়তো আছে কিন্তু তা উপন্যাসটির ছন্দকে কখনোই ছোট করেছে বলে মনে হয়নি। সর্বোপরি এটি একটি আদ্যন্ত সফল থ্রিলার যা পাঠকদের অবশ্য পাঠ্য।

লেখক সিন্ধু লিপির মতো একটা আগ্রহী বিষয়কে রহস্যের আবরণে ঢেকে পুরো বিষয়টাকে একটা থ্রিলারের রূপ দিয়েছেন। সিন্ধু-সরস্বতী সভ্যতার লিপির রহস্য ও সেই লিপিকে কীভাবে ক্রিপ্টোগ্রাম হিসেবে ব্যবহার করে আজকের সময়ে খবর বিনিময় করা যায়, এই তত্ত্ব খুবই চমকপ্রদ।

Buy Bangla book online- Bhasa Kuhakini (ভাষা কুহকিনী) by Soumitra Biswas (সৌমিত্র বিশ্বাস)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Book Farm (1 January 2023)
  • Paperback ‏ : ‎ 546 pages
  • Reading age ‏ : ‎ 10 years and up

0 Reviews:

Post Your Review