Jiboner Katha (জীবনের কথা) by Joydeep Maharaj - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Blue Rose Publishers জয়দীপ মহারাজ বাংলা বই
Jiboner Katha (জীবনের কথা) by Joydeep Maharaj

Jiboner Katha (জীবনের কথা) by Joydeep Maharaj

Blue Rose Publishers জয়দীপ মহারাজ বাংলা বই
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

জয়দীপ মহারাজের অনুরাগীদের মুখনিঃসৃত রূপকথা সংকলন ।

Book Description

Jiboner Katha (জীবনের কথা)
অদৃশ্যের দ্বারা নিয়ন্ত্রিত ঘটনা পরম্পরায় একদিন তাঁর সামনে বসার সুযোগ এসে গিয়েছিল অনেকের। সমাজ, ঈশ্বর, ধর্ম, রাজনীতি, দেশ, বিশ্ব, অতিন্দ্রিয় জগৎ নিয়ে যে অনন্ত জিজ্ঞাসা উঠেছে তিনি প্রত্যক্ষ আলোচনায় তার উত্তরণ ঘটিয়েছেন প্রতিনিয়ত। মানুষের ভুল বিচারকে পাল্টেছেন, জীবনের প্রকৃত উদ্দেশ্যের সঙ্গে পরিচয় ঘটিয়েছেন প্রাণবন্ত কথোপকথনে । গুরুদেব স্বামী পরমানন্দের নিবিড় সান্নিধ্য পেয়েছেন জয়দীপ মহারাজ। সুযোগ্য উত্তরসুরি হিসাবে আলোচনা করেছেন দেশে-বিদেশে। সৎসঙ্গ পরম্পরার সার্থক উত্তরসাধক তিনি। হতোদ্যম, সংশয়ী নিবিষ্ট শ্রোতার মধ্যে শক্তি সঞ্চারিত হয়েছে, মানুষ দিশা পেয়েছে তাঁর কথায়। সহাস্য রসবোধ ও নিরপেক্ষ দার্শনিকতা তাঁর কথামালাকে শৈল্পিক উচ্চতায় নিয়ে গেছে।
বহু অনুরাগী তাঁর মুখনিঃসৃত রূপকথা রেকর্ড করেন বা লিপিবদ্ধ করেন ডায়েরীর পাতায়। সেগুলি থেকে অন্তত কিছুটা সংকলিত করে সকল মানুষের কাছে পৌঁছে দেওয়ার প্রয়াস এই গ্রন্থ ‘জীবনের কথা’।

Buy Bangla book online- Jiboner Katha (জীবনের কথা) by Joydeep Maharaj (জয়দীপ মহারাজ)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Blue Rose Publishers; 1st edition (19 June 2018)
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 163 pages
  • Country of Origin ‏ : ‎ India

0 Reviews:

Post Your Review