Goals (গোলস) by Brian Tracy । বাংলা বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Manjul Publishing House Self-development books ব্রায়ান ট্রেসি সাফল্যের ফরমুলা
Goals (গোলস) by Brian Tracy । বাংলা বই

Goals (গোলস) by Brian Tracy । বাংলা বই

Manjul Publishing House Self-development books ব্রায়ান ট্রেসি সাফল্যের ফরমুলা
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

আপনার সব চাহিদা পূরণ করুন, একটা সুন্দর জীবনের স্বপ্ন দেখুন

Book Description

Goals (গোলস) by Brian Tracy
আপনার সব চাহিদা পূরণ করুন-
নিজের কল্পনার থেকে কম সময়ের মধ্যে

গুটিকয়েক মানুষ কেন নিজের সব লক্ষ্য পূরণ করতে পারেন অথচ বাকিরা সারা জীবন শুধুমাত্র একটা সুন্দর জীবনের স্বপ্ন দেখতে থাকেন। বিশ্ববিখ্যাত লেখক ব্রায়ান ট্রেসি বর্তমানে যিনি বিশ্বের একজন প্রথম সারির পেশাদারী বক্তা আর প্রশিক্ষক তিনিআমাদের দেখাচ্ছেন যে, হতাশা থেকে পরিপূর্ণতার পথ ইতিমধ্যে আবিষ্কৃত। হাজারো-লাখো, এমনকী তার থেকেও বেশি, লোকেরা সম্পূর্ণ নিঃস্বভাবে শুরু করে জীবনে সাফল্যের একেবারে শিখরে পৌঁছেছেন। এইখানে ট্রেসি এমন উপায় বাতলেছেন যার দ্বারা একজন মানুষ নিজের স্বপ্নকে সফল করতে পারবেন।
ট্রেসি একটা সহজ অথচ শক্তিশালী এবং কার্যকারী পদ্ধতির কথা আমাদের বলেছেন যার দরুন আমরা লক্ষ্যমাত্রা ঠিক করতে পারি আর লক্ষ্যপূরণ করতে পারি—আর এই পদ্ধতি অগুনতি মানুষ ব্যবহার করে জীবনে অভাবনীয় সাফল্য পেয়েছেন। এই বইয়ের সংশোধিত আর সম্প্রসারিত দ্বিতীয় প্রকাশনায় উনি আরও তিনটে অধ্যায় যোগ করেছেন যেখানে উনি এমন জায়গায় লক্ষ্যমাত্রা ঠিক করার কথা বলেছেন যেখানে লক্ষ্যমাত্রা ঠিক করা অত্যন্ত কঠিন কিন্তু একই সঙ্গে অত্যন্ত উপকারীঃ অর্থকড়ি, পরিবার আর স্বাস্থ্য ।
ট্রেসির একুশ পদক্ষেপ পদ্ধতি ব্যবহার করে আপনি নিজের জন্যে নির্ধারিত যে কোনো লক্ষ্যমাত্রা পূরণ করতে পারবেন— সে লক্ষ্য যত বড়ই হোক না কেন। এই বইয়ের সাহায্যে আপনি নিজের প্রকৃত ক্ষমতা, নিজের প্রকৃত মূল্যবোধ আর আগামী সময়ে নিজের প্রকৃত ইচ্ছে-অনিচ্ছে নির্ধারণ করতে পারবেন। ট্রেসি শেখাচ্ছেন কীভাবে নিজের আত্মবিশ্বাস আর আত্মসম্মান বাড়িয়ে তুলবেন, কীভাবে প্রতিটা বাধা-বিপত্তি আপনি ঠিকঠাকভাবে মোকাবিলা করতে পারবেন, কাটিয়ে উঠতে পারবেন আর পরিস্থিতি যেমন হোক না কেন, কীভাবে আপনি নির্দ্বিধায় আর নিরলসভাবে এগিয়ে যেতে থাকবেন। সব থেকে জরুরি আপনি সাফল্যের এমন একটা পদ্ধতি শিখবেন যেটা আপনার বাকি জীবনের জন্যে আপনার কাছে প্রয়োজনীয় থাকবে।
ব্রায়ান ট্রেসি হচ্ছেন বিশ্বের একজন প্রথম শ্রেণীর পরামর্শদাতা, প্রশিক্ষক আর বক্তা। উনি নিজে নিঃস্ব থেকে বিত্তশালী হয়ে উঠেছেন যে পদ্ধতি অবলম্বন করে, এই বইয়ে ঠিক সেই পদ্ধতির বিশদ আলোচনা করা হয়েছে। উনি সারা বছর বিশ্বব্যাপী ২,৫০,০০০ এর বেশি লোককে সম্বোধন করেন। উনি হাজারেরও বেশি কোম্পানির পরামর্শদাতা হিসেবে কাজ করেছেন, যেমন আই.বি.এম, ফোর্ড, ম্যাকডোনেল ডগলাস, জেরক্স, হিউলেট-প্যাকার্ড, ইউ.এস ব্যনকর্প, নর্থওয়েস্ট মিউচুয়াল, ফেডেরাল এক্সপ্রেস এবং আরও অনেকে। উনি পঞ্চাশটা বই লিখেছেন যেগুলো ৩৮টা ভাষায় অনুবাদ করা হয়েছে, আর উনি ৫০০র থেকে বেশি অডিও প্রোগ্রাম উৎপাদন করেছেন। সাফল্যের ফরমুলা।
লেখক- ব্রায়ান ট্রেসি, অনুবাদক- রণদীপ ভট্টাচার্য

Buy Bangla book online- Goals (গোলস) by Brian Tracy (ব্রায়ান ট্রেসি)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Manjul Publishing House (25 March 2021); Manjul Publishing House Pvt. Ltd.,2nd Floor, Usha Preet Complex,42 Malviya Nagar,Bhopal - 462003
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 280 pages
  • ISBN-10 ‏ : ‎ 819504154X
  • ISBN-13 ‏ : ‎ 978-8195041541
  • Item Weight ‏ : ‎ 250 g
  • Dimensions ‏ : ‎ 20.3 x 25.4 x 4.7 cm
  • Country of Origin ‏ : ‎ India
  • Importer ‏ : ‎ ManjulPublishing House
  • Type of book : সাফল্যের ফরমুলা

0 Reviews:

Post Your Review