The Alchemist (দি আলকেমিষ্ট) by Paulo Coelho । ফ্যান্টাসি ফিকশন বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Manjul Publishing House অনুবাদ বই পাওলো কোয়েলহো প্রেরণামুলক বই ফ্যান্টাসি ফিকশন
The Alchemist (দি আলকেমিষ্ট) by Paulo Coelho । ফ্যান্টাসি ফিকশন বই

The Alchemist (দি আলকেমিষ্ট) by Paulo Coelho । ফ্যান্টাসি ফিকশন বই

Manjul Publishing House অনুবাদ বই পাওলো কোয়েলহো প্রেরণামুলক বই ফ্যান্টাসি ফিকশন
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

এটি একটি ফ্যান্টাসি ফিকশন বই।

Book Description

The Alchemist (দি আলকেমিষ্ট) by Paulo Coelho । ফ্যান্টাসি ফিকশন বই

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

The Alchemist (দি আলকেমিষ্ট) by Paulo Coelho
এই গল্পের প্রধান নায়ক হলো সান্তিয়াগো সে একটি ভেড়ার পাল রক্ষণাবেক্ষণ করে বা মেষ রাখাল। সে স্বপ্ন দেখা শুরু করলো যে ইজিপ্টের পিরামিডের কাছে একটি গুপ্তধন লুকানো আছে। সে স্বপ্নটা বারবার দেখা শুরু করল। সে ভাবল যে ভেড়ার পাল বিক্রি করে দিয়ে ইজিপ্টে চলে যাবে। এবং সে করলোও তাই।
এই যাত্রা পথে তার সঙ্গে একে একে সাক্ষাৎ হয় এক জিপসি মহিলা, এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির যে নিজেকে রাজা বলে পরিচয় দেয় এবং অবশেষে অ্যালকেমিস্টের। তারা সবাই তাকে তার গুপ্তধনের পথের সন্ধান দেয়। কিন্তু সবার কাছেই অজানা সেই গুপ্তধনের আসল অর্থ এবং সান্তিয়াগো আদৌ শেষ পর্যন্ত তার যাত্রাপথের সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারবে কিনা। যে যাত্রাটা শুরু হয়েছিল পার্থিব বস্তুর অনুসন্ধানের উদ্দেশ্য, অবশেষে তা অন্তরের অমূল্য ধন প্রাপ্তিতে সমাপ্ত হয়। সান্তিয়াগোর এই সরস প্রাণবন্ত ও অত্যন্ত অমানবিক গল্পটি আমাদের স্বপ্নকে সত্যি করে তোলার অদম্য শক্তি ও হৃদয়ের কথা মেনে চলার এক প্রকৃষ্ট উদাহরণ।
মুল লেখক - পাওলো কোয়েলহো
অনুবাদক - রাজা ভট্টাচার্য
এটি একটি ফ্যান্টাসি ফিকশন বই তবে মোটিভেশনাল।
Buy Bangla book online- The Alchemist (দি আলকেমিষ্ট) by Paulo Coelho (পাওলো কোয়েলহো), Translator- Raja Bhattacharya
 
Book details:
  • Publisher ‏ : ‎ Manjul Publishing House; First Edition (10 July 2020); Manjul Publishing House Pvt. Ltd., 2nd Floor, Usha Preet Complex, 42 Malviya Nagar, Bhopal - 462003 - India
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 180 pages
  • ISBN-10 ‏ : ‎ 9390085020
  • ISBN-13 ‏ : ‎ 978-9390085026
  • Item Weight ‏ : ‎ 160 g
  • Dimensions ‏ : ‎ 12.85 x 1.04 x 19.84 cm

0 Reviews:

Post Your Review