Premchander Sarbashreshtha Kahini (প্রেমচন্দের সর্বশ্রেষ্ঠ কাহিনী) । Bengali book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Diamond Books অনুবাদ বই মুন্সী প্রেমচন্দ
Premchander Sarbashreshtha Kahini (প্রেমচন্দের সর্বশ্রেষ্ঠ কাহিনী) । Bengali book

Premchander Sarbashreshtha Kahini (প্রেমচন্দের সর্বশ্রেষ্ঠ কাহিনী) । Bengali book

Diamond Books অনুবাদ বই মুন্সী প্রেমচন্দ
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

মুন্সী প্রেমচন্দ সাহিত্য, মিছিল এবং অন্যান্য কাহিনী

Book Description

Premchander Sarbashreshtha Kahini (প্রেমচন্দের সর্বশ্রেষ্ঠ কাহিনী) । Bengali book
 

Premchander Sarbashreshtha Kahini (প্রেমচন্দের সর্বশ্রেষ্ঠ কাহিনী)
প্রেমচন্দের সর্বশ্রেষ্ঠ কাহিনী

মিছিল এবং অন্যান্য কাহিনী
প্রেমচন্দ হিন্দী কাহিনীকে এক নির্দিষ্ট পরিপ্রেক্ষ এবং কলাত্মক আধার প্রদান করেছিলেন। ওনার কাহিনীগুলো পরিবেশ রচনা করে... কাহিনীর চরিত্রগুলোর রচনা করে। ওনার কাহিনীর সংলাপ ঠিক সেই ভাব-ভূমি থেকে গ্রহণ করা হয়... যে ভাব-ভূমিতে ঘটনা ঘটছে। এজন্য পাঠকবৃন্দ কাহিনীর সাথে একাকার হয়ে ওঠেন। প্রেমচন্দ এক যথার্থবাদী কাহিনীকার ছিলেন... কিন্তু উনি ঘটনাকে যেমনকার তেমন লেখাকে কাহিনী হিসেবে মানতেন না। এই কারণেই ওনার লেখা কাহিনীগুলোয় আদর্শ আর যথার্থতার গঙ্গা-যমুনার সঙ্গম পরিলক্ষিত হয়।
এক কাহিনীকারের রূপে প্রেমচন্দ নিজের জীবনকালেই কিংবদন্তী হয়ে উঠেছিলেন। উনি মুখ্য রূপে গ্রামীণ এবং নাগরিক-সামাজিক জীবনকে নিজের কাহিনীগুলোর বিষয় করে তুলেছিলেন। ওনার কাহিনীগুলোয় শ্রমিক বিকাশের লক্ষণ অত্যন্ত স্পষ্ট পরিলক্ষিত হয়। এই বিকাশ বত্ত বিচার, অভিজ্ঞতা এবং শিল্প – সকল স্তরেই অনুভব করা যেতে পারে। ওনার মানবতাবাদ অমৃত ভাবাত্মক নয়... বরং সুসঙ্গত যথার্থবাদ।।

 Buy Bangla book online- Premchander Sarbashreshtha Kahini (প্রেমচন্দের সর্বশ্রেষ্ঠ কাহিনী)
 
Book details:
  • Publisher : Diamond Books (1 January 2015)
  • Language : Bengali
  • Paperback : 160 pages
  • ISBN-10 : 935165771X
  • ISBN-13 : 978-9351657712
  • Item Weight : 480 g

0 Reviews:

Post Your Review