Believe in Yourself (নিজের উপর বিশ্বাস রাখুন) by Dr. Joseph Murphy Benglai Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Manjul Publishing House Motivational Book অনুবাদ বই প্রেরণামুলক বই
Believe in Yourself (নিজের উপর বিশ্বাস রাখুন) by Dr. Joseph Murphy Benglai Book

Believe in Yourself (নিজের উপর বিশ্বাস রাখুন) by Dr. Joseph Murphy Benglai Book

Manjul Publishing House Motivational Book অনুবাদ বই প্রেরণামুলক বই
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

আপনি কি আপনার স্বপ্নকে উপলব্ধি করতে চান ? আপনার প্রতিভা ও ক্ষমতাকে শীর্ষাসনে আসীন দেখতে চান? যদি আপনার উত্তর হ্যাঁ হয়, তবে বইটি পড়ুন।

Book Description

Believe in Yourself (নিজের উপর বিশ্বাস রাখুন) by Dr. Joseph Murphy Benglai Book

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Believe in Yourself (নিজের উপর বিশ্বাস রাখুন)

আপনি কি আপনার স্বপ্নকে উপলব্ধি করতে চান ?
আপনার প্রতিভা ও ক্ষমতাকে শীর্ষাসনে আসীন দেখতে চান?
যদি আপনার উত্তর হ্যাঁ হয়, তবে বইটি পড়ুন।
 
হিউমান পোটেনশিয়াল আন্দোলনের অন্যতম পথপ্রদর্শক ডঃ জোসেফ মরফি তার বিলিভ ইন ইওরসেলফ বইতে আপনাকে বলবেন যে, জীবনের সাফল্য অর্জনের ক্ষেত্রে আপনি আপনার স্বপ্নগুলিকে কীভাবে বাস্তবায়িত করবেন। আমাদের এক অপরিমেয় সহজাত ক্ষমতা আছে। সঠিক দৃষ্টিভঙ্গির সাহায্যে: আপনি তাকেই বেছে নেবেন যা আপনার সাফল্য অর্জনের পথে সাহায্য করবে, আপনি আপনার সচেতন মনকে উদ্দীপিত করতে পারেন—যা আপনার অবচেতন মনকে শক্তি দেয়। পরিবর্তে, তা এমন এক শক্তি হয়ে দাঁড়ায় যা আপনার উচ্চাশা সম্পূর্ণ করবে এবং তাকে পুরোপুরিভাবে অর্জনের পথে আপনাকে ব্ৰতী করবে।
আপনি দেখবেন কীভাবে বিভিন্ন ক্ষেত্রে সফল ব্যক্তিরা কবি, শিল্পী, উদ্ভাবক এবং উদ্যোক্তারা তাদের অবচেতন মনের সাহায্যে তাদের স্বপ্ন ও ধারণাগুলিকে ফলপ্রসু ও লাভজনক লক্ষ্য অর্জনের পথে বাস্তবায়িত করছেন। এবং কীভাবে এই একই কৌশল প্রয়োগ করে আপনি সহজেই আপনার জীবনকে সমৃদ্ধ করতে পারেন।
আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন লেখক, শিক্ষক এবং লেকচারার ডঃ জোসেফ মরফি প্রাচ্যধর্ম অধ্যয়ন করেন এবং তার গবেষণার কাজে বহু বছর ধরে ভারতে বাস করেন। বিশ্বধর্মের গবেষণার দ্বারা তিনি দৃঢ়প্রত্যয়ী ছিলেন যে, আমাদের প্রত্যেকের মধ্যে অগাধ শক্তি রয়েছে-আমাদের অবচেতন মনের শক্তি – আমাদের জীবনকে আমূল বদলে দিতে পারে।।
তিনি ৩০ টি অসামান্য স্বনির্ভর বই লিখেছেন, যার মধ্যে অন্যতম হল টেলিফিজিক্স; টেকনিকস ইন প্রেয়ার থেরাপি এন্ড সাইকিক পার্সেপশন। তার মৌলিক রচনা 'দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড' সর্বকালের সর্বশ্রেষ্ঠ বইগুলির মধ্যে অন্যতম।
 
 Buy this Bangla book online- Believe in Yourself (নিজের উপর বিশ্বাস রাখুন)
 Book details:-
    • Item Weight : 100 g
    • ISBN-10 : 938914342X
    • ISBN-13 : 978-9389143423
    • Dimensions : 20.3 x 25.4 x 4.7 cm
    • Publisher : Manjul Publishing House (1 January 2019)
    • Language: : Bengali

      0 Reviews:

      Post Your Review