Shrikrishna (শ্রীকৃষ্ণ) লীলা-পুরুষোত্তম । Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Bhaktivedanta Book Trust Religion Books ধর্মগ্রন্থ
Shrikrishna (শ্রীকৃষ্ণ) লীলা-পুরুষোত্তম । Bengali Book

Shrikrishna (শ্রীকৃষ্ণ) লীলা-পুরুষোত্তম । Bengali Book

Bhaktivedanta Book Trust Religion Books ধর্মগ্রন্থ
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

লীলা-পুরুষোত্তম শ্রীকৃষ্ণ, কৃষ্ণকৃপাশ্রীমূর্তি শ্রীল অভয়চরণারবিন্দ ভক্তিবদান্ত স্বামী প্রভুপাদ

Book Description

Shrikrishna (শ্রীকৃষ্ণ) লীলা-পুরুষোত্তম । Bengali Book

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Shrikrishna (শ্রীকৃষ্ণ) লীলা-পুরুষোত্তম
আক্ষরিক অর্থেই হাজার হাজার বছর ধরে ভারতবর্ষের বৈদিক সাহিত্য-সম্ভার বিশাল এক জ্ঞান-ভাণ্ডারের প্রতিনিধিত্ব করে এসেছে এবং লক্ষ লক্ষ পাঠকের আনন্দ বিধান করেছে। দুর্ভাগ্যক্রমে, অত্যন্ত আকর্ষণীয় এই সমস্ত প্রাচীন সংস্কৃত গ্রন্থের অধিকাংশই আজও পাশ্চাত্যের আধুনিক পাঠকদের কাছে অধরা রয়ে গিয়েছে।

এটি পাঁচ হাজার পূর্বে এই জগতে অবতীর্ণ হয়ে ভগবান শ্রীকৃষ্ণের সম্পাদিত অনন্য লীলাসমুহের যথাযথ বর্ণনা সমন্বিত একটি গ্রন্থ। এই গ্রন্থের প্রতিটি পৃষ্ঠার মধ্যে নিজেকে নিমগ্ন করে তার অত্যাশ্চর্য দিব্য চরিত্র ও মহান
কীর্তির সাক্ষাৎ সান্নিধ্য অনুভব করুন। বিস্মরণের দীর্ঘ সরণিতে ভগবান শ্রীকৃষ্ণের সঙ্গে যোগদান করুন, যখন তিনি বৃন্দাবনের চিন্তামণি ধামে সেখানকার অধিবাসীদের এক দিব্য আনন্দে উদ্বেলিত করছেন এবং একই সময়ে তাঁর বিনাশসাধনের জন্য সর্বতোভাবে আগ্রাসী মায়াবী ও কুশলী যোদ্ধাদের এক অভাবিত চক্রের সঙ্গে যুদ্ধে নিয়োজিত রয়েছেন। শ্রীকৃষ্ণের লীলাসমূহ কেবল আকর্ষণীয়, মনোরম ও বিনোদনব্যঞ্জকই নয়, তা গভীর দার্শনিক তত্ত্বজ্ঞানসম্পন্ন এবং আধ্যাত্মিক বিচারবোধে পরিপূর্ণ। বৈশিষ্ট্যপূর্ণ এই গ্রন্থটি যদি কেউ সময় করে পাঠ করতে পারেন, তাহলে মানবিক চাহিদার ক্ষেত্রে এটির তৎকালিক প্রাসঙ্গিকতা দর্শন করে তিনি অভিভূত হবেন।

Buy this Bangla book online-Shrikrishna (শ্রীকৃষ্ণ) লীলা-পুরুষোত্তম । ধর্মগ্রন্থ
 Book details:-
                        • Item Weight : 400 g
                        • ISBN-10 : 9385986422
                        • ISBN-13 : 978-9385986420
                        • Publisher : Bhaktivedanta Book Trust (1 January 2010)
                        • Language: : Bengali

                                              0 Reviews:

                                              Post Your Review