Narach (নারাচ) by Debarati Mukhopadhyay । Bangla book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Patra Bharati ইতিহাস-আশ্রিত গল্প দেবারতি মুখোপাধ্যায়
Narach (নারাচ) by Debarati Mukhopadhyay । Bangla book

Narach (নারাচ) by Debarati Mukhopadhyay । Bangla book

Patra Bharati ইতিহাস-আশ্রিত গল্প দেবারতি মুখোপাধ্যায়
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

ইতিহাস-আশ্রিত ঘটনার ঘনঘটায়। আলোড়িত এক সুবিশাল উপন্যাস, যার শুরু থেকে শেষ পর্যন্ত অন্তঃসলিলার মতো বয়ে চলেছে মানবতার জয়গান।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Narach (নারাচ) by Debarati Mukhopadhyay - Bangla book

১৮৮৭ সালের ২৫শে মে হাওড়া থেকে বিশাল এক জাহাজ তীর্থযাত্রীদের নিয়ে রওনা হয় পুরীর দিকে। কিন্তু প্রবল। সামুদ্রিক ঘূর্ণিঝড়ে জাহাজডুবি হয়। মৃত্যু হয় সাড়ে সাতশো মানুষের, যাদের অধিকাংশই দেশি মহিলা। মর্মান্তিক ঘটনাটি হারিয়ে যায় কালের গর্ভে। সাক্ষী শুধু জগন্নাথ ঘাটের এক বিবর্ণ ফলক।... এই সেই উনবিংশ শতক, যখন নবজাগরণের আলোয় উদ্ভাসিত হচ্ছে বঙ্গদেশ। আবির্ভূত হচ্ছেন জ্যোতিষ্করা। কাদম্বিনী গঙ্গোপাধ্যায় মেয়েদের অধিকারের জন্য লড়াই করছেন...নবাব ওয়াজেদ আলী শাহ মেটিয়াবুরুজে একটুকরো লক্ষ্ণৌ গড়ে তুলছেন! আবার এই সময়েই হাজার হাজার অসহায় প্রান্তিক মানুষ চালান হয়ে যাচ্ছে ল্যাটিন আমেরিকার নানা দেশে! বিস্তীর্ণ ক্যানভাসে রচিত উপন্যাস 'নারাচ’ ছড়িয়ে আছে সেই বর্ণময় সময়ের পটভূমিতে। লেখকের টানটান কলমের মুন্সিয়ানায় উঠে আসে অত্যুজ্জ্বল আলোর ঠিক নীচে অন্ধকারে পড়ে থাকা বঞ্চিত অভাগা মানুষেরা, যাদের কথা কেউ বলে না। কৃষ্ণসুন্দর, ভুবনমণির মতো আরও কিছু প্রান্তজনের আজীবন লড়াই-ই এই কাহিনির প্রাণবায়ু ! ‘নারাচ’ ঘটনার ঘনঘটায় আলোড়িত এক সুবিশাল উপন্যাস, যার শুরু থেকে শেষ পর্যন্ত অন্তঃসলিলার মতো বয়ে চলেছে মানবতার জয়গান।

দেবারতি মুুখোপাধ্যায়-এর লেখা ইতিহাস-আশ্রিত উপন্যাস।

Buy this Bangla book online- Narach (নারাচ) by Debarati Mukhopadhyay
Book details:-
  • Hardcover: 304 pages
  • Publisher: Patra Bharati (2020)
  • Language: Bengali
  • ISBN-10: 8183746306
  • ISBN-13: 978-8183746304

0 Reviews:

Post Your Review