Raavan (রাবণ) । Aryavart-er Shatru (Bengali) Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Amish Tripathi অমীশ ত্রিপাঠি মিথোলজিক্যাল ফিকশন
Raavan (রাবণ) । Aryavart-er Shatru (Bengali) Book

Raavan (রাবণ) । Aryavart-er Shatru (Bengali) Book

Amish Tripathi অমীশ ত্রিপাঠি মিথোলজিক্যাল ফিকশন
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:
Raavan (রাবণ) আর্যাবর্তের অরিশ্রেষ্ঠ রামচন্দ্র ধারাবাহিক বই, রাবণ অনবদ্য। মিথোলজিক্যাল ফিকশন হিসাবে সেরা একটা বই।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Raavan (রাবণ) । Aryavart-er Shatru (Bengali) Book- আর্যাবর্তের অরিশ্রেষ্ঠ

-অমীশ ত্রিপাঠি

-: রামচন্দ্র ধারাবাহিক বই :-

Raavan (রাবণ)

অশান্তি, দারিদ্র্য ও বিশৃঙ্খলা ভরা একটি ভুখন্ড। বেশিরভাগ মানুষ চুপচাপ কষ্ট সহ্য করে যাচ্ছেন। কয়েকজন বিদ্রোহী। আবার কিছু মানুষ একটি উন্নত বিশ্বের জন্য লড়াই করছে। কিছু নিজের জন্য। কেউ অভিশাপ দেয় না। রাবন। তত্কালীন অন্যতম বিখ্যাত ঋষিগণের মধ্যে প্রসিদ্ধ। সমস্ত কিছুর বাইরে প্রতিভা ঈশ্বরের দ্বারা ধন্য। চূড়ান্তভাবে পরীক্ষা জন্য ভাগ্যের দ্বারা অভিশপ্ত।

রামচন্দ্র ধারাবাহিক বইয়ের অন্যতম সেরা বই হল রাবণ। ভারতের পুরাণ নিয়ে লেখালেখি এমনিতেই এক কষ্টসাধ্য কাজ, কারণ একই গল্পের অনেক রকমফের থাকে। লেখক অমীশ ত্রিপাঠি সেই কষ্টকর কাজকে অত্যন্ত দক্ষভাবেই সম্পুর্ন করেছেন। রাবণের মধ্যে আমরা কোথাও না কোথাও হেরে যাওয়া এক কিশোর ছেলের জীবনযুদ্ধে ঘুড়ে দাঁড়ানোর গল্প দেখতে পাই। এমন তেজদীপ্ত, মহান এক পৌরানিক চরিত্রকে অমীশ খুব সুন্দর এবং সাবলীল ভাবে তুলে তুলেছেন এই বইতে। তবে গল্পের টুইষ্ট হল কুম্ভকর্ণ। কুম্ভকর্ণ ছাড়া রাবণ যেন অসম্পূর্ণ থেকে যেত।
ঝরঝরে সাবলিল ভাষা, সবার পড়ার মত। খুব সহজেই অমীশের বই পড়া যায়। আর একবার পড়তে শুরু করলে শেষ না করে উঠা যায় না। রাবণও তার ব্যতিক্রম নয়।
রাবণ অনবদ্য। মিথোলজিক্যাল ফিকশন হিসাবে সেরা একটা বই।

Buy this Bangla book online-Book details:-

  • Paperback: 1032 pages
  • Publisher: McGraw-Hill; Fourth edition (1 October 2019)
  • Language: Bengali
  • ISBN-10: 9389538084
  • ISBN-13: 978-9389538083
  • Product Dimensions: 20 x 14 x 4 cm

0 Reviews:

Post Your Review