Mamata Bandyopadhyay Ke Jemon Dekhechhi (মমতা বন্দ্যোপাধ্যায় কে যেমন দেখেছি) by Dipak Kumar Ghosh । Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

KOLKATA PROKASHON দীপক কুমার ঘোষ রাজনীতি বই
Mamata Bandyopadhyay Ke Jemon Dekhechhi (মমতা বন্দ্যোপাধ্যায় কে যেমন দেখেছি) by Dipak Kumar Ghosh । Bengali Book

Mamata Bandyopadhyay Ke Jemon Dekhechhi (মমতা বন্দ্যোপাধ্যায় কে যেমন দেখেছি) by Dipak Kumar Ghosh । Bengali Book

KOLKATA PROKASHON দীপক কুমার ঘোষ রাজনীতি বই
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:
মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে লিখিত প্রমানসহ বই

Book Description

Mamata Bandyopadhyay Ke Jemon Dekhechhi (মমতা বন্দ্যোপাধ্যায় কে যেমন দেখেছি) by Dipak Kumar Ghosh । Bengali Book । বাংলা বই

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

মমতা বন্দ্যোপাধ্যায় কে যেমন দেখেছি
এই বইটির লেখক দীপক কুমার ঘোষ একসময় তৃণমূল কংগ্রেস পার্টির সদস্য ছিলেন যা এখন পশ্চিমবঙ্গের প্রধান রাজনৈতিক দল। নিজের নীতিতে বিশ্বাসী হয়ে লেখক এমন সব ঘটনা এই বইতে তুলে ধরেছেন যা অনেক বড় বড় রাজনীতিবিদদের মুখোশ উন্মোচন করেছে যারা বিভিন্ন অপরাধ করে অবাধে ঘুরে বেড়াচ্ছেন। লেখক নিজে দেখা ছাড়াও আইনী নথি এবং সরকারী চিঠি প্রমান হিসেবে সরবরাহ করেছেন যা এই বইতে উল্লেখিত ঘটনাগুলিকে সমর্থন করে।

সততার প্রতীক
কারা সত্যি?
লেখক পরিচিতি:
দীপক কুমার ঘোষ লেখক নন। তবু এই ৭৫ বছর বয়সে তিনি অনেক পরিশ্রম করে বহু তথ্য, মূলতঃ সরকারী দলিলপত্র, চিঠি ইত্যাদি সংগ্রহ করে এই বইটি লিখেছেন ।
প্রেসিডেন্সী কলেজ থেকে পদার্থ বিদ্যায়, মহারাজা মণীন্দ্র চন্দ্র কলেজ থেকে বাণিজ্যবিদ্যায় ও কলকাতা বিশ্ববিদ্যালয়ের হাজরা ক ‘ল’ কলেজ থেকে আইনে স্নাতক, স্কুল শিক্ষক, মহাকরণে নিম্নবর্গের কেরানী, ডেপুটি ম্যাজিস্ট্রেট এবং অবশেষে আই. এ. এস. পরীক্ষায় পশ্চিমবঙ্গের পরীক্ষার্থীদের মধ্যে প্রথম স্থান অধিকার করে মোট ৩৭ বছর আমলার কাজ করেন, তারপর ২ বছর জাতীয় কংগ্রেস ও ১৩ বছর তৃণমূল কংগ্রেসে থেকে দু'বার বিধায়ক হয়ে বর্তমানে তথাকথিত মূল্যবোধের রাজনীতি করা রাজনৈতিক নেতাদের মুখোশ খুলে দিতেই এই বইটি লিখেছেন।

Buy Bangla book online- Mamata Bandyopadhyay Ke Jemon Dekhechhi (মমতা বন্দ্যোপাধ্যায় কে যেমন দেখেছি) by Dipak Kumar Ghosh (দীপক কুমার ঘোষ)
পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে লিখিত বই।
 
Book details:
  • Publisher ‏ : ‎ KOLKATA PROKASHON (1 January 2013)

0 Reviews:

Post Your Review