Anandamela Pujabarshiki 2021 (আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪২৮) । Bengali Pujabarshiki Children MagazineAnandamela Pujabarshiki 2021 (আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪২৮) । Bengali Pujabarshiki Children Magazine - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Nextgen Bookhub বাংলা পত্রিকা
Anandamela Pujabarshiki 2021 (আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪২৮) । Bengali Pujabarshiki Children MagazineAnandamela Pujabarshiki 2021 (আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪২৮) । Bengali Pujabarshiki Children Magazine

Anandamela Pujabarshiki 2021 (আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪২৮) । Bengali Pujabarshiki Children MagazineAnandamela Pujabarshiki 2021 (আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪২৮) । Bengali Pujabarshiki Children Magazine

Nextgen Bookhub বাংলা পত্রিকা
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

ছোটদের শ্রেষ্ঠ পূজাবার্ষিকী পত্রিকা আনন্দমেলা ১৪২৮

Book Description

Anandamela Pujabarshiki 2021 (আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪২৮) । Bengali Pujabarshiki Children Magazine । বাংলা পত্রিকা

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

Anandamela Pujabarshiki 2021 (আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪২৮)

সম্পুর্ন উপন্যাসঃ

আশুবাবুর টেলিস্কোপ
শীর্ষেন্দু মুখোপাধ্যায়


ভারী শীতকাতুরে মানুষ আশুবাবু। থাকেন ফকিরগঞ্জে। ভালবাসেন আকাশের তারা-নক্ষত্র দেখতে। সেই মানুষকে ভালবেসে বহুদিন আগে একটা টেলিস্কোপ দিয়েছিলেন মন্মথনাথ। সেই টেলিস্কোপের আসল মালিক নাকি ডেভিড বলে একজন। এবার সেই টেলিস্কোপের সূত্রেই আশুবাবুর জীবনের ঘনিয়ে এল বিপদ। কী হল তারপর?

উড়ন্ত মানুষ
সুস্মিতা নাথ


অন্তুর জীবন হঠাৎই ওলটপালট হয়ে যায় যখন একদিন বাড়ি ফেরার সময় সে আর তার দাদু পড়ে ঝড়ের মুখে। ভেঙে পড়া। কারখানার ধ্বংসস্তুপ সরিয়ে তার দাদুর দেহ বের করে আনার পর সারা পৃথিবী হতবাক হল দেখে, সেটা একটা ভগ্ন, ধাতব শরীর! মানুষের শরীরের ভিতরে যন্ত্র! হইচই পড়ে যায়। কিন্তু এর পর অন্তুকে ঘিরে শুরু হয় একের পর-এক রহস্য। অন্তু যে। উড়তে পারে সেটাও জানা যায় ধীরে-ধীরে।

রেড ভেলভেট রহস্য
দেবারতি বন্দ্যোপাধ্যায়


নেপোলিয়নকে ওয়াটারলুর যুদ্ধে হার মানতে হয়েছিল। আর্থার ওয়েলেসলির কাছে। তাঁর সেনানায়ক ছিলেন ফ্রান্সিস স্লেটার রেবো। তাঁরই বংশধর জন রেবো ও তাঁর স্ত্রী সোফির বাড়ি বহ্নি এসে পৌঁছয়। জন পারিবারিক সিন্দুক খুলে দেখান। বাঁধানো এক রেড ভেলভেট, যাতে লেখা চার লাইনের এক কবিতা। দেড়শো বছরের পুরনো কবিতা আসলে এক । হেঁয়ালি। সেই হেঁয়ালির মানে কি উদ্ধার করতে পারল বহ্নি?

পাহাড়ে রহস্যের মেঘ
সুকান্ত গঙ্গোপাধ্যায়


মাঝরাতে ঘুম ভেঙে যায় মঠ-অধ্যক্ষ ধর্মপালের। পাইনওক গাছের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে তারাভরা আকাশ। কেউ কি ঢুকেছে মঠের ভিতর? ভাল করে কিছু বোঝার আগেই। আততায়ীর আগুনের শলাকা বিধে যায় তাঁর কপালে। ঘটনাচক্রে সেসময়ই লেপচাজগতে বাবা-মা আর দীপকাকুর সঙ্গে বেড়াতে গিয়েছে ঝিনুক। কী হল তারপর?

প্রোফেসর রাবিনের গুপ্তসমাধি
রাজেশ বসু

 
খবরের কাগজের বিজ্ঞাপন দেখে জানা গেল, জার্মানির নামী গবেষক-অধ্যাপক গ্রেগ রাইনহার্ট কল্পবিজ্ঞাননির্ভর একটি উপন্যাস লিখেছেন। কিউআর কোডে দেওয়া তার প্রথম কুড়ি পাতা পড়তেই পরিষ্কার, বইয়ের কাহিনি চুরি করা হয়েছে বরেন আচার্য নামে এক বাঙালি বিজ্ঞানীর লেখা বই থেকে। ব্যাপারটা ধরতে পেরে বরেন আচার্যর নাতি পাড়ি দিলেন সেই বিজ্ঞানীর বাড়ি। জার্মানির ভারনেমুন্ডে। সেখানেই যেন বিপদ ওত পেতে ছিল। রাইনহার্টকে হত্যা করার জালে জড়িয়ে পড়লেন তিনি!


 Buy Bangla magazine online- Anandamela Pujabarshiki 2021 (আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪২৮)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Nextgen Bookhub; 1st edition (1 January 2021)
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 350 pages
  • Item Weight ‏ : ‎ 400 g

0 Reviews:

Post Your Review