Ghoti Garom (ঘটি গরম) by Sumantra Chattopadhyay | বাংলা কল্পকাহিনী - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

24by7Publishing রসাত্মক গল্প সুমন্ত্র চট্টোপাধ্যায়
Ghoti Garom (ঘটি গরম) by Sumantra Chattopadhyay | বাংলা কল্পকাহিনী

Ghoti Garom (ঘটি গরম) by Sumantra Chattopadhyay | বাংলা কল্পকাহিনী

24by7Publishing রসাত্মক গল্প সুমন্ত্র চট্টোপাধ্যায়
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

জার্নাল । বাংলা কল্পকাহিনী । ঘটি গরম।

Book Description

Ghoti Garom (ঘটি গরম) by Sumantra Chattopadhyay | জার্নাল । বাংলা কল্পকাহিনী

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

Ghoti Garom (ঘটি গরম) by Sumantra Chattopadhyay
একটা সময়ে ঘটে যাওয়া কিছু ঘটনা নিয়ে রচিত হয়েছিল এই সব জার্নাল। সে সময়ের মধ্যে এসেছে নীল তিমির আক্রমণ, বিমুদ্রিকরণ, পদ্মাবত ছবি নিয়ে বিতর্ক, মায়ানমারে রোহিঙ্গা সমস্যা, তিন তালাক বিল, নামী স্কুলে ফুলের মত শিশুর ওপর নির্যাতন, দেশের ইতিহাস নতুন করে লেখার প্রয়াস, নাটক বা সিনেমাতে সুযোগ দেবার অছিলায় অন্যায় সুযোগ সন্ধান ও আরও অনেক কিছু। এসব ছাড়াও বছরের উৎসব যেমন দুর্গা কালী পুজো নতুন বছর উদযাপন ইত্যাদি অনেক প্রসঙ্গ।
খবরের কাগজ খবর দেয় ঠিকই কিছু বিশ্লেষণও থাকে কখনো কখনো কিন্তু প্রাণ বিশেষ থাকে না তাতে। সুমন্ত্র সেই প্রাণটি প্রতিষ্ঠা করেছেন। কাজেই এতে পুরনো খবর অনেক আছে ঠিকই কিন্তু সেগুলি পুরনো খবরের কাগজের কাটিং-এর সমষ্টি নয় মোটেই।

সুমন্ত্র চট্টোপাধ্যায় জন্ম ৩০শে জুলাই ১৯১১। যাদবপুর বিশ্ববিদ্যালয় ও বিড়লা ইন্সটিটিউটের থেকে যথাক্রমে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ। কাজ করেছেন দেশী বিদেশী অনেক সংস্থায় স্বদেশে ও বিদেশে। বহু নাটক, চিত্রনাট্য ছোট গল্প, প্রবন্ধ লিখেছেন। প্রকাশিত হয়েছে আনন্দবাজার ও আরও নানা পত্র পত্রিকাতে। নিজেও পরিচালনা করেছেন অনেকগুলি স্বল্প দৈর্ঘ্যের কাহিনী চিত্র ও তথ্যচিত্র। প্রায় প্রতিটি ছবিই ইউরোপ ও আমেরিকাতে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত ও সানিত হয়েছে। এখন হাত দিয়েছেন ওয়েব সিরিজ পরিচালনার কাজে।

Buy Bangla book online- Ghoti Garom (ঘটি গরম) by Sumantra Chattopadhyay
 
Book details:
  • Publisher ‏ : ‎ 24by7Publishing; First Edition (26 July 2021)
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 176 pages
  • Item Weight ‏ : ‎ 210 g
  • Dimensions ‏ : ‎ 21.59 x 13.97 x 1 cm
  • Type of book : বাংলা কল্পকাহিনী

0 Reviews:

Post Your Review