Noyti Uponyas (নয়টি উপন্যাস) by Suchitra Bhattacharya | Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Ananda publishers উপন্যাস সুচিত্রা ভট্টাচার্য
Noyti Uponyas (নয়টি উপন্যাস)  by Suchitra Bhattacharya | Bengali Book

Noyti Uponyas (নয়টি উপন্যাস) by Suchitra Bhattacharya | Bengali Book

Ananda publishers উপন্যাস সুচিত্রা ভট্টাচার্য
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

অদ্ভুত সম্পর্কের টানাপোড়েন ও দ্বন্দ্ব সম্বলিত মোট ৯টি উপন্যাসের সংকলন

Book Description

Noyti Uponyas (নয়টি উপন্যাস)  by Suchitra Bhattacharya | Bengali Book

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

Noyti Uponyas (নয়টি উপন্যাস)  by Suchitra Bhattacharya
সুচিত্রা ভট্টাচার্যের লেখা এই সংকলনটিতে মোট উপন্যাসের সংখ্যা ন’টি
। প্রথম উপন্যাস ‘চেনা মুখ অচেনা মুখ’-এ রত্নার জেদ, প্রতিবাদ ও অহংকার নিয়ে আশ্চর্য এক প্রতিবাদী চরিত্র পাওয়া যায়। দ্বিতীয় উপন্যাস ‘অর্পিতা'-য় দেখি এক অদ্ভুত মুহূর্তে অর্পিতা এক রূঢ় সিদ্ধান্ত গ্রহণ করে। আপাত নিষ্ঠুরতা হলেও তার মধ্যে খুঁজে পায় সে এক অনাবিল মুক্তির স্বাদ। মন্দার আর সুরভির সংসারে অনমনীয় সংকল্প আর সদিচ্ছা নিয়ে কেমন করে সীমারেখা ভাঙতে হয়। তৃতীয় উপন্যাস ‘সীমারেখা'-তে লেখিকা তাই দেখিয়েছেন। একা জীবনের ছন্দকে ভাঙতে চেয়েছিলেন বিপত্নীক শুভময়। শেষবেলায় মালবিকা তাঁকে কোন ছন্দের স্বাদ দিয়ে গেল ? ‘সহেলি’র জীবনকাহিনি পড়তে পড়তে মনে হয়। সে যেন এক নিষ্পত্র গাছের মতো। তিথি, কৌশিক আর সুকান্তর জীবনে কার হার হল, কারই বা জিত ? ছেলের প্রশ্নের উত্তরে জবাব দিতে পারে না স্বামী অথবা স্ত্রী। এই হল ‘হারজিতের খেলা' উপন্যাসের আসল দ্বন্দ্ব ! বর্তমান সমাজব্যবস্থা যেন এক অদ্ভুত আঁধারে ঢাকা। সপ্তম উপন্যাস ‘অদ্ভুত আঁধার এক'-এ সেই সুর ফুটে উঠেছে।হঠাৎ অরণ্যে’ এসে মালবিকা অর্ণবের মাঝে দাঁড়ায় দিব্য। অদ্ভুত সম্পর্কের টানাপোড়েনের উপন্যাস। পাহাড়ের ঘেরাটোপে হঠাৎই দেখা হয়ে যায় রোহিনীর সঙ্গে আকাশ চোপরার। বিবাহিত রোহিনীর ছলনা কি শেষ পর্যন্ত বুঝে ফেলে আকাশ ? ‘মেঘ পাহাড়ে' তারই ইশারা।

সূচিপত্র:
চেনা মুখ অচেনা মুখ
অর্পিতা
সীমারেখা
শেষ বেলায়
সহেলি
হারজিতের খেলা
অদ্ভুত আঁধার এক
হঠাৎ অরণ্যে
মেঘ পাহাড়


 Buy Bangla book online- Noyti Uponyas (নয়টি উপন্যাস)- সুচিত্রা ভট্টাচার্য
 
Book details:
  • Publisher : Ananda Publishers (1 January 2016)
  • Language : Bengali
  • Hardcover : 348 pages
  • Item Weight : 616 g

0 Reviews:

Post Your Review