Mithridates (মিথ্রিডেটিস) by Sayantani Putatunda | Bengali Novel - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

MITRA GHOSH Thriller Books থ্রিলার সায়ন্তনী পূততুন্ড
Mithridates (মিথ্রিডেটিস) by Sayantani Putatunda | Bengali Novel

Mithridates (মিথ্রিডেটিস) by Sayantani Putatunda | Bengali Novel

MITRA GHOSH Thriller Books থ্রিলার সায়ন্তনী পূততুন্ড
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

সায়ন্তনী পূততুন্ডর রচিত মেডিকেল থ্রিলার উপন্যাস

Book Description

Mithridates (মিথ্রিডেটিস) by Sayantani Putatunda | Bengali Medical Thriller Novel

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Mithridates (মিথ্রিডেটিস) by Sayantani Putatunda
গল্পের প্লট:
শিক্ষিত তরুণ ঘটনাচক্রে হয়ে উঠেছিল দাগী মস্তান। পিতৃদত্ত বিষ-প্রতিষেধক নিয়মিত খেয়ে সে পেয়ে গিয়েছিল সব বিষ জয় করার ক্ষমতা। বিষ দিয়ে তাকে গুপ্তহত্যার আশঙ্কা। সে জয় করেছিল। কিন্তু সে পড়ে গেল বহুগুণ। নৃশংস, বিদেশী কোম্পানির দালাল, এক দল। ডাক্তার বিজ্ঞানীদের হাতে। যারা বিদেশী কোম্পানির মারণ ঔষধের ফলাফল নির্ণয় করে আমাদের দেশের গরীব মানুষদের ওপর প্রয়োগ করে, গিনিপিগের মতো। খাবার। লোভ দেখিয়ে, টাকার লোভ দেখিয়ে এই সব হতভাগ্য মানুষদের তারা সংগ্রহ করে রাস্তা থেকে, বস্তি থেকে। কিন্তু তাদের ভুল হয়েছিল ফাঁসির আসামী করণকে তাদের কর্মশালায় নেওয়া। সে তার অমিত বুদ্ধি ও পেশিশক্তির সাহায্যে কয়েকজন রোগীকে নিয়ে বেরিয়ে এল, ওপরের ঝাঁ চকচকে নার্সিংহোমের নিচের গোপন তলের নরমেধ-যজ্ঞের কর্মশালা থেকে। সমস্ত গুপ্ত ঘটনা সে ফাঁস করে দিল বাইরের জগতে। এইসব চরম উত্তেজক ঘটনার সঙ্গে অন্তঃসলিলা এক রোমান্স উপন্যাসের কাহিনীকে পাঠকের কাছে তুঙ্গস্পর্শী করে তুলেছে।
সায়ন্তনী পূততুন্ড'র রচিত মেডিকেল থ্রিলার উপন্যাস- মিথ্রিডেটিস
 
 Buy this Bangla book hardcover online- Mithridates (মিথ্রিডেটিস) - সায়ন্তনী পুততুন্ড
 Book details:-
    • Publisher : Mitra O Ghosh; 1st edition (1 January 2019)
    • Language : Bengali
    • Hardcover : 234 pages
    • Item Weight : 356 g

      0 Reviews:

      Post Your Review