Srimati Radhar Sesh Sangbad (শ্রীমতী রাধার শেষ সংবাদ) | Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Ananda publishers ধর্মগ্রন্থ সঞ্জীব চট্টপাধ্যায়
Srimati Radhar Sesh Sangbad (শ্রীমতী রাধার শেষ সংবাদ) | Bengali Book

Srimati Radhar Sesh Sangbad (শ্রীমতী রাধার শেষ সংবাদ) | Bengali Book

Ananda publishers ধর্মগ্রন্থ সঞ্জীব চট্টপাধ্যায়
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

শ্রীমতী রাধার কৃষ্ণ পরবর্তী জীবন সম্পর্কে জানুন

Book Description

Srimati Radhar Sesh Sangbad (শ্রীমতী রাধার শেষ সংবাদ) by Sanjib Chattopadhyay | Bengali Book

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

 
Srimati Radhar Sesh Sangbad (শ্রীমতী রাধার শেষ সংবাদ) by Sanjib Chattopadhyay

সঞ্জীব চট্টোপাধ্যায়ের জন্ম ১৯৩৬ খ্রিস্টাব্দে। শৈশব কেটেছে ছোটনাগপুরের নির্জন পাহাড়ি অঞ্চলে। কলকাতা বিশ্ববিদ্যালয়ের স্নাতক। বিষয় রসায়ন। কিছুকাল দেওঘর রামকৃষ্ণ মিশনে শিক্ষকতা করেন। তারপর একটি রাসায়নিক প্রতিষ্ঠানে কেমিস্ট। অতঃপর সরকারি চাকরি। শেষে সাংবাদিকতায়। সাপ্তাহিক দেশ পত্রিকার সহযোগী সম্পাদক ছিলেন একসময়। প্রথম প্রকাশিত লেখা একটি গল্প ‘সারি সারি মুখ'। প্রথম ধারাবাহিক সুদীর্ঘ লেখা ‘দেশ’ পত্রিকায় সঞ্জয় ছদ্মনামে ‘জীবিকার সন্ধানে পশ্চিমবঙ্গ' পরে পুস্তকাকারে প্রকাশিত। প্রথম উপন্যাস ‘পায়রা’ শারদীয় দেশ পত্রিকাতেই প্রকাশ পায়।
 আনন্দ পুরস্কার, বিদ্যাসাগর পুরস্কার, বঙ্কিম পুরস্কার, নিবেদিতা পুরস্কারের পাশাপাশি কলকাতা বিশ্ববিদ্যালয় প্রদত্ত শরৎচন্দ্র স্মৃতি পদক ও পশ্চিমবঙ্গ সরকার প্রদত্ত বঙ্গবিভূষণ সম্মানে সম্মানিত।

বংশীধারী রাখালরাজা বৃন্দাবনে তাঁর গোপীকাবিলাস; কোথায় তাঁর গ্লাদিনী শক্তি শ্রীমতী রাধিকা! মিলন আর বিচ্ছেদের অনন্ত খেলা। প্রেম আর বিরহ—অপূর্ব এক লীলা। বৃন্দাবন থেকে কৃষ্ণ গেলেন মথুরায়। 'বৃন্দাবন অন্ধকার'। ‘কানু! কানু! বাঁশি আর বাজে না, কহে না রাই। তা হলে রাধার কী হল?

ভগবান শ্রীকৃষ্ণের জীবন ও তাঁর লীলা সম্পর্কে আমরা সবাই অল্প বিস্তর অবগত, কিন্তু শ্রীকৃষ্ণ প্রেমে মাতোয়ারা শ্রীমতী রাধার সম্পর্কে আমরা কিন্তু খুবই কম জ্ঞাত।
শ্রীকৃষ্ণের বৃন্দাবন ত্যাগ করার সাথেই রাধার সাথে বিচ্ছেদ ঘটে তারপর কি হয়েছিল রাধার জীবনে সে সম্পর্কে আমরা অনেকেই অবগত নই, জানুন সঞ্জীব চট্টোপাধ্যায় এর এই অসাধারণ বইটি থেকে ।
* এছাড়া সঞ্জীব চট্টোপাধ্যায়ের লেখা আরো একটি অসাধারণ বই - 'শ্রীকৃষ্ণের শেষ কটা দিন' সংগ্রহ করিতে পারেন।
 
 Buy this Bangla book online- Srimati Radhar Sesh Sangbad (শ্রীমতী রাধার শেষ সংবাদ)
 Book details:-
    • Publisher : Ananda Publishers
    • ISBN-10 : 9350407973
    • ISBN-13 : 978-9350407974
    • Country of Origin : India

      0 Reviews:

      Post Your Review