Phoolshojya (ফুলশয্যা) - Rajkumar Mahato । Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Itykatha Publication উপন্যাস রাজকুমার মাহাতো
Phoolshojya (ফুলশয্যা) - Rajkumar Mahato ।  Bengali Book

Phoolshojya (ফুলশয্যা) - Rajkumar Mahato । Bengali Book

Itykatha Publication উপন্যাস রাজকুমার মাহাতো
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

বিবাহিত নারী-পুরুষের দায়িত্ব সমন্ধে লেখা বই- ফুলশয্যা

Book Description

Phoolshojya (ফুলশয্যা) - Rajkumar Mahato ।  Bengali Book

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Phoolshojya (ফুলশয্যা) - Rajkumar Mahato

আর্য এখন ল প্রাকটিস করছে। তার নতুন মায়ের আর তার উকিল বাবার সম্পর্কের তিক্ততা তাকে ছোটবেলা থেকে একটা কাপুরুষের খেতাব দিয়েছিল। মায়া একজন মুখকাটা দজ্জাল মেয়ে। তার কাছে কোনো কিছুই সেরকম চাপের নয়, যখন মুখে যা আসে তাই বলে দেয়, যখন যা ইচ্ছা তাই করে বেড়ায়। নেচে বেড়ায়, খেলে বেড়ায় বিনা দ্বিধায় বেঁচে বেড়ায়।
এদের দুজনের বিয়ে হল। ভালোবাসা থেকে ফুলশয্যা। কিন্তু হঠাৎ এমন কী হল যে আর্যকে আজকাল বাড়ির থেকে বেশি নিষিদ্ধ পল্লীতে দেখা যায় ? মায়া আজ বছর দুই নিখোঁজ। কিভাবে?  'কেন? এইসব প্রশ্নের উত্তর দেবে ফুলশয্যা।।
লাজুক আর্য আর দজ্জাল মায়ার দায়িত্ব পালনের কাহিনী, ভরসার পথে বিপদ কাঁটা সরিয়ে ফুলের শয়ন পাতা বিশ্বাস ফুলশয্যা। কারণ, ফুলশয্যা মানে কেবল যৌনতা নয়, একরাশ দায়িত্ব।

লেখক- রাজকুমার মাহাতো পরিচিতি:

 একজন মধ্যবিত্ত পরিবারের অতি সাধারণ ছেলে। ১৯৯০ সালের ১২ই ডিসেম্বর জন্ম কলকাতাতে। লেখার সূত্রপাত অষ্টম শ্রেণীতে । Cello story compitition প্রতিযোগিতায় 'দুই বোন’লিখে স্কুলের মধ্যে প্রথম স্থান পেয়ে লেখার প্রতি আগ্রহ বেড়ে যায়। নবম শ্রেণি থেকেই পত্রিকাতে লেখা শুরু। তারপর দীর্ঘদিন লেখালেখি থেকে দুরে ছিলেন। একমাত্র মেয়ে রাজশ্রীর আগমন থেকে আবার লেখা শুরু। ফেসবুকে নিজস্ব পেজ ‘ছত্রাক– কলমে রাজকুমার মাহাতো'তে নিয়মিত লেখালেখি করেন। এছাড়াও প্রতিলিপি’, ‘শপিজেন’,। ‘স্টোরিমিরর’, ‘মন ও মৌসুমীর মতো অনলাইন প্ল্যাটফর্ম গুলিতে যথেষ্ট পরিমাণ পাঠকের সাড়া পেয়েছেন। ত্রিপুরায় অনুষ্ঠিত নগেন্দ্র সাহিত্য পুরস্কার ২০২০' প্রতিযোগীতায় দ্বিতীয়স্থান অর্জন করেছে তাঁর গল্প ‘কামিনী কথা'। কর্মসূত্রে একজন এক্সপোর্ট ইমপোর্ট মার্চেনডাইজারের নিজেকে লেখক হিসেবে পরিচিত করার উদ্দেশ্যে এই প্রথম বই।
 
 Buy this Bangla book online- Phoolshojya (ফুলশয্যা)
 Book details:-
    • ASIN : B08Q427HXS
    • Publisher : Itykatha Publication (1 January 2019)
    • Language: : Bengali

      0 Reviews:

      Post Your Review