Jongole Jyanto Pathor (জঙ্গলে জ্যান্ত পাথর) by Trideb Kumar Chattopadhyay । Bangla Goenda Adventure book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Patra Bharati গোয়েন্দা গল্প ত্রিদেবকুমমার চট্টোপাধ্যায়
Jongole Jyanto Pathor (জঙ্গলে জ্যান্ত পাথর) by Trideb Kumar Chattopadhyay । Bangla Goenda Adventure book

Jongole Jyanto Pathor (জঙ্গলে জ্যান্ত পাথর) by Trideb Kumar Chattopadhyay । Bangla Goenda Adventure book

Patra Bharati গোয়েন্দা গল্প ত্রিদেবকুমমার চট্টোপাধ্যায়
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

জঙ্গলে ভয় ছিল জ্যান্ত পাথর! তারপর.. বাংলা গোয়েন্দা অ্যাডভেঞ্চার বই

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Jongole Jyanto Pathor (জঙ্গলে জ্যান্ত পাথর) by Trideb Kumar Chattopadhyay । Bangla Goenda Adventure book

Jongole Jyanto Pathor (জঙ্গলে জ্যান্ত পাথর) by Trideb Kumar Chattopadhyay
চিলাপাতার গভীর জঙ্গল, নিকষ অন্ধকার রাত। জগুমামার সঙ্গী পট্টনায়ক, আর তরুণী তিতির রায় বর্মন, যার হারিয়ে যাওয়া বিজ্ঞানী বাবাকে খুঁজতে জগুমামা উত্তরবঙ্গের ডুয়ার্সে হাজির হয়েছেন। আচমকা বনের ভিতর থেকে যেন ভেসে এল তিতিরের বাবার ডাক। মেয়ে পাগলের মতো ছুটে গিয়ে ঢুকে পড়ল বনের গভীরে। জগুমামাও ছুটে গেলেন তার পিছনে। আচমকা হুমড়ি খেয়ে পড়লেন হাড়গোড়ের ঢিবিতে। হঠাৎ কোত্থেকে ভেসে এল মিষ্টি গন্ধ।...একটা লেপার্ড, না বনবেড়াল ? ওকে কারা ঘিরে ধরছে? অদ্ভুতদর্শন সব ছায়ামূর্তি, পেঙ্গুইনের মতো দুলছে! জন্তুটার আর্তনাদ ক্ষীণ হয়ে আসে... ওই ছায়া ছায়া মূর্তিরা এগিয়ে আসছে। মামার দিকে!... পটভূমি রাশিয়া।...সত্যপ্রিয় স্যরের মেয়ে দীপালি রাশিয়ায় থাকে। তার ডাকে। জগুমামা সদলবলে রাশিয়ায়।..দীপালির শ্বশুর ইগর নিকিতিনের পোষা কুকুর হঠাৎ হিংস্র হয়ে ক্ষতবিক্ষত করে দিয়েছে মনিবকে...পাগল হয়ে গেছে। কুকুর, মানুষ দুজনেই...কুকুরটা মারা। গেল। তার গলার ভিতর থেকে বের হল...এক জ্যান্ত পাথর !..কিন্তু রহস্য কি শুধু এটাই? তাহলে দীপালির বর ফিওডর কেন গোপনে এল হায়দ্রাবাদে? দেখা। করল নিজামের বংশধরদের সঙ্গে? কী যোগসূত্র রাশিয়ার নিকিতিন ফ্যামিলির সঙ্গে নিজাম রাজপরিবারের ? সেন্ট পিটারহফের প্রাসাদ উদ্যানে ভারতীয় যোদ্ধার মূর্তিটা কার?...। একমলাটে দু-দুটো জগুমামা-টুকলুর ঘনঘোর রহস্য কাহিনী জঙ্গলে ভয় ছিল’ আর জ্যান্ত পাথর! তারপর’। সঙ্গে আছেন অনন্ত সরখেল আর সোমলতাও।

ত্রিদেবকুমমার চট্টোপাধ্যায়ের লেখা বাংলা গোয়েন্দা অ্যাডভেঞ্চার বই।

Buy this Bangla book online- Jongole Jyanto Pathor (জঙ্গলে জ্যান্ত পাথর)
Book details:-
  • Hardcover: 128 pages
  • Publisher: Patra Bharati (2019)
  • Language: Bengali
  • ISBN-10: 818374589X
  • ISBN-13: 978-8183745895

0 Reviews:

Post Your Review