Quantitative Aptitude by R.S. Agarwal 2020 Bangla Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

চাকরীর পরীক্ষা সংক্রান্ত
Quantitative Aptitude by R.S. Agarwal 2020 Bangla Book

Quantitative Aptitude by R.S. Agarwal 2020 Bangla Book

চাকরীর পরীক্ষা সংক্রান্ত
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

প্রতিযোগিতামুলক পরীক্ষার জন্য সম্পূর্ন সমাধান করা নতুন পরীক্ষা পদ্ধতি অনুযায়ী।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Quantitative Aptitude by R.S. Agarwal 2020 Bangla Book

Quantitative Aptitude by R.S. Agarwal 2020

আর.এস.-এর কোয়ান্টেটেটিভ অ্যাপটিটিউড এই জনপ্রিয় বইটির এটি বাংলা সংস্করণ। কোয়ান্টেটেটিভ অ্যাপ্টিটিউড প্রতিযোগিতামূলক পরীক্ষার বিস্তৃত অংশ গ্রহণকারী শিক্ষার্থী এবং প্রত্যাশীদের মধ্যে একটি বিশেষ সম্মান এবং গ্রহণযোগ্যতার স্থান অর্জন করে এসেছে। পরীক্ষার সদা পরিবর্তিত পরিবেশের সাথে, সহজেই বোধগম্য সমাধানগুলির সাথে সর্বোত্তম বিষয়বস্তু সরবরাহের মূল ধারণার প্রতি স্থিরসঙ্কল্পের সাথে বইটি নিজেকে সর্বদা পুনর্বহাল করে এসেছে। প্রতিযোগিতামুলক পরীক্ষার জন্য সম্পূর্ন সমাধান করা নতুন পরীক্ষা পদ্ধতি অনুযায়ী।
এই বইটি যে সকল প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য দরকারী: Bank PO, SBI-PO, IBPS, RBI exams MBA, MAT, CMAT, GMAT, cat, IIFT, IGNOU SSC Combined Preliminary exam, hotel management Sub-Inspectors of police, CBI, CPO exams upsc-csat, Sara and other state Services Exams Railway Recruitment Board exams campus recruitment tests.

লেখক সম্পর্কে কয়েকটি কথা-
ডাঃ আর এস আগরওয়াল ১৯৪৮ সালের ২রা জানুয়ারি দিল্লির একটি গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি দিল্লির কিরোরিমাল কলেজ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। ১৯৬৯ সালে অংক নিয়ে এম.এস.সি শেষ করার পর এন.এ.এস. কলেজ, মীরাটে তিনি লেকচারার হিসাবে যোগদান করেন। ১৯৭৬ সালে, তিনি ৩ বছরের জন্য ফেলোশিপ পেয়েছিলেন এবং তার পিএইচডি ডি এর জন্য দিল্লি বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন এবং তারপরে তিনি এন.এ.এস. তে পাঠক হিসাবে পদোন্নতি পান। ১৯৯৯ সালে তিনি এম.এম.এইচ. কলেজ গাজিয়াবাদ-এ যোগ দেন এবং ২০০৩ সালে স্বেচ্ছাসেবী অবসর গ্রহণ করেন। তিনি নার্সারি থেকে এম.সি.সি এবং ক্লারিকাল গ্রেড থেকে আই.এ.এস. লেভেলের ৭৫ টি বই লিখেছেন।

Buy this Bangla book online-
Book details:-
  • Paperback: 952 pages
  • Publisher: S Chand and Publishing; First edition (2020)
  • Language: Bengali
  • ISBN-10: 935283707X
  • ISBN-13: 978-9352837076
  • Product Dimensions: 20.3 x 25.4 x 4.7 cm

0 Reviews:

Post Your Review