Homeochamber (হোমিওচেম্বার) হোমিওপ্যাথির চিকিৎসা বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

চিকিৎসা সংক্রান্ত বই ডাঃ রথিন চক্রবর্তী
Homeochamber (হোমিওচেম্বার) হোমিওপ্যাথির চিকিৎসা বই

Homeochamber (হোমিওচেম্বার) হোমিওপ্যাথির চিকিৎসা বই

চিকিৎসা সংক্রান্ত বই ডাঃ রথিন চক্রবর্তী
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:
হোমিওপ্যাথি চিকিৎসা জগতে প্রবাদপ্রতিম ডাক্তার ভোলানাথ চক্রবর্তীর সুযোগ্য পুত্র স্বনামখ্যাত ডাক্তার রথিন চক্রবর্তী। তিনি একাধাররে চিকিৎসসক, গভীর গবেষক, শাস্ত্রজ্ঞ ও সুবক্তা। শরিরকে সসুস্থ রাখার জন্য তাঁর মুল্যবান পরামর্শ এই বইয়ের অমুল্য সম্পদ।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Homeochamber (হোমিওচেম্বার) হোমিওপ্যাথির চিকিৎসা বই

Homeochamber (হোমিওচেম্বার)

সুস্থ থাকার সহজ উপায়।
ডাঃ রথিন চক্রবর্তী, হোমিওপ্যাথির চিকিৎসার অন্যতম বিশিষ্ট ডা: ভোলানাথ চক্রবর্তীর পুত্র, বহু বছর ধরে অনুষঙ্গী ভাষায় অনুশীলন থেকে প্রাপ্ত অমূল্য পরামর্শ লিখেছেন এই বইতে। অপূর্ব চট্টোপাধ্যায় সহ-রচয়িতা, এটি আধুনিক সমাজের সমস্যা জর্জরিত সমস্ত সাধারণ অসুস্থতার জ্ঞান এবং নিরাময়ের বই!
Buy this Bangla book online-
Book details:-

  • Hardcover
  • Publisher: Patra Bharati (2018)
  • ISBN-10: 818374513X
  • ISBN-13: 978-8183745130

0 Reviews:

Post Your Review