Gas Ambal O Koshtokathinya 201 Tips (গ্যাস অম্বল ও কোষ্ঠকাঠিন্যের ২০১ সূত্র) বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Bimal Chacher চিকিৎসা সংক্রান্ত বই
Gas Ambal O Koshtokathinya 201 Tips (গ্যাস অম্বল ও কোষ্ঠকাঠিন্যের ২০১ সূত্র) বই

Gas Ambal O Koshtokathinya 201 Tips (গ্যাস অম্বল ও কোষ্ঠকাঠিন্যের ২০১ সূত্র) বই

Bimal Chacher চিকিৎসা সংক্রান্ত বই
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:
Gas Ambal O Koshtokathinya 201 Tips (গ্যাস অম্বল ও কোষ্ঠকাঠিন্যের ২০১ সূত্র) আপনি যদি গ্যাস, অ্যাসিডিটি, অম্বল, কোষ্ঠকাঠিন্য এবং পেটে ব্যথার মতো সমস্যায় ভোগেন তাহলে এই বইটি পড়ুন এবং সুস্থ থাকুন।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Gas Ambal O Koshtokathinya 201 Tips (গ্যাস অম্বল ও কোষ্ঠকাঠিন্যের ২০১ সূত্র) বই
Bimal Chacher

Gas Ambal O Koshtokathinya 201 Tips (গ্যাস অম্বল ও কোষ্ঠকাঠিন্যের ২০১ সূত্র)
 

গ্যাস, অ্যাসিডিটি, অম্বল, কোষ্ঠকাঠিন্য এবং পেটে ব্যথা হ'ল সাধারণ জনগণের খুব সাধারণ অভিযোগ। প্রত্যেকে বছরে কমপক্ষে একবার হলেও এই লক্ষণগুলির একটিতে ভুগছেন এমন মানুষের সংখ্যাই বেশি। এইসব লোকেরা সমস্যার কারণ, উপসর্গ এবং ওষুধ ও সমাধানের বিশদ জানতে চায়। এই বইটি সহজ ভাষায় এই চিকিৎসা সমস্যার সমস্ত বিবরণ দেয়। বইটিতে বেশিরভাগ সাধারণ মানুষের ব্যবহৃত সাধারণ মেডিকেল ওষুধ সম্পর্কেও বলা হয়েছে, যা প্রায় সমস্ত চিকিৎসার দোকানে ব্যাপকভাবে পাওয়া যায়। এই "ওভার কাউন্টার" ড্রাগগুলি এবং তাদের গ্রুপগুলি, ব্যবহার এবং ইঙ্গিতগুলিও বইটির একটি অংশ। গ্যাস্ট্রোএন্টারোলজিস্টদের দ্বারা পরিচালিত চিকিৎসা ও পরীক্ষাগুলি এবং এর প্রভাবগুলি লেখক ব্যাখ্যা করেছেন। এই বইটি সাধারণ মানুষের জন্য, তবে চিকিত্সক কর্মীদের পক্ষেও ভাল। আপনার হজম সিস্টেমটি বোঝার প্রয়োজন হলে এই বইটি পড়ার সেরা বই হবে। বুকশেল্ফে আপনার সংগ্রহে রাখার জন্য সেরা বই।
Buy this Bangla book online-
Book details:-

  • Reading level: 15+ years
  • Paperback: 168 pages
  • Publisher: Diamond Books (1 October 2019)
  • Language: Bengali
  • ISBN-10: 9350833085
  • ISBN-13: 978-9350833087
  • Product Dimensions: 24 x 18 x 1 cm

0 Reviews:

Post Your Review