Ami Ki Bangali (আমি কি বাঙালি)- Sunil Gangopadhyay - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Language Sunil Gangopadhyay সুনীল গঙ্গোপাধ্যায়
Ami Ki Bangali (আমি কি বাঙালি)- Sunil Gangopadhyay

Ami Ki Bangali (আমি কি বাঙালি)- Sunil Gangopadhyay

Language Sunil Gangopadhyay সুনীল গঙ্গোপাধ্যায়
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:
বাংলা ভাষা প্রেমীদের জন্য এটি একটি ভাল বই। দেশে ও বিদেশে বাঙ্গালী সম্প্রদায় মধ্যে ভাষার ইস্যুগুলির যথেষ্ট অন্তর্দৃষ্টিপূর্ণভাবে বিশ্লেষণ করা হয়েছে। সুনীল গঙ্গোপাধ্যায়ের বই ‘আমি কি বাঙালি’ বইটি সমস্ত বাঙালির অবশ্যই পড়া উচিত।

Buy From Amazon

Book Description

Ami Ki Bangali (আমি কি বাঙালি)- Sunil Gangopadhyay Bangla book

বইটির বিস্তারিত জানুন From Amazon

Ami Ki Bangali by Sunil Gangopadhyay

Ami Ki Bangali (আমি কি বাঙালি)- Sunil Gangopadhyay, Bangla book

বাংলা ভাষা প্রেমীদের জন্য এটি একটি ভাল বই। দেশে ও বিদেশে বাঙ্গালী সম্প্রদায় মধ্যে ভাষার ইস্যুগুলির যথেষ্ট অন্তর্দৃষ্টিপূর্ণভাবে বিশ্লেষণ করা হয়েছে।
বাংলা ভাষা – অনেক রক্তাক্ত সংগ্রামের সাক্ষী এই ভাষা। অনেক ইতিহাস গড়তে ও ভাঙতে দেখেছে এই বাংলা ভাষা। দুর্দান্ত সকল স্রোতস্বিনী সময়ের মোড় ঘুরিয়ে রচনা করেছে অনেক নতুন নতুন অধ্যায়ের। আজ এই বর্তমান সময়ে সেই বাংলা ভাষার ভবিষ্যৎ বড়ই বিপন্ন। বাংলা ভাষাভাষী মানুষগুলি আজ কোণঠাসা। হিন্দী-ইংরাজি ভাষা বলয়ের আগ্রাসনে নিজের পরিচয় সম্বন্ধে এখন সন্দিহান বাঙালি। এমন এক বিপন্ন সময়ে দাঁড়িয়ে যখন নিজের অস্তিত্ব প্রমাণের জন্য মরিয়া সমগ্র জাতি, তখন স্বভাবতই প্রশ্ন ওঠে বাঙালি কারে কয়?
সুনীল গঙ্গোপাধ্যায়-এর বই ‘আমি কি বাঙালি’ সেই প্রশ্নকেই আরো উস্কে দিয়েছে। যে দুঃসময়ের মধ্যে বাঙ্গালী বাস করিতেছে, সেই সময়ে দাঁড়িয়ে এই বইটি যে কতটা সময়োপযোগী তা সহজেই অনুমান করা যায়।- Agnivo Niyogi.
  Buy Bangla book online-Book details:

  • Reading level: 5.00+ years
  • Hardcover: 240 pages
  • Publisher: Patra Bharati (1 April 2013)
  • Language: Bengali
  • ISBN-10: 8183741037
  • ISBN-13: 978-8183741033
  • Product Dimensions: 20 x 14 x 4 cm

0 Reviews:

Post Your Review