Tattoo Rahasya (ট্যাটু রহস্য) By Mahua Ghosh । বাংলা থ্রিলার বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Common Books থ্রিলার মহুয়া ঘোষ
Tattoo Rahasya (ট্যাটু রহস্য) By Mahua Ghosh । বাংলা থ্রিলার বই

Tattoo Rahasya (ট্যাটু রহস্য) By Mahua Ghosh । বাংলা থ্রিলার বই

Common Books থ্রিলার মহুয়া ঘোষ
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

রহস্য, চমক, ভয় এবং উত্তেজনা

Book Description

Tattoo Rahasya (ট্যাটু রহস্য) By Mahua Ghosh । বাংলা থ্রিলার বই  l Bengali Best Selling Book

Tattoo Rahasya (ট্যাটু রহস্য) By Mahua Ghosh

ট্যাটু করানোর নেশায় বৃষ্টি বন্ধুদের সঙ্গে গিয়েছিল একটা ট্যাটু পারলার-এ। তারপর একটা নকশা পছন্দ করে সেটা তুলেছিল ডান হাতের কবজিতে। কিন্তু এর পরেই ওর জীবনে ঘনিয়ে এসেছিল বিপদের কালো মেঘ। কিন্তু কেন? কেন ট্যাটু করানোর পরেই বৃষ্টির জীবনে বিপদ ঘনিয়ে এসেছিল? এরকম তো সচরাচর হয় না। তাহলে কেন বৃষ্টির সাথে এমন হল? কীভাবে ওর জীবন জুড়ে গেল পরীর সাথে? কে এই পরী? কী ঘটেছিল ওর সাথে? আর মধুবন গ্রামেই বা কী ঘটেছিল ? কেন বৃষ্টি চোখ বুজে দেখতে পেয়েছিল অনেকগুলো কাটা মাথা? কেনই বা মধুবন গ্রামের একটা বাড়িতে দাউদাউ করে আগুন জ্বলতে দেখেছিল সে? সে তো কখনোই যায়নি মধুবনগ্রামে। তাহলে চোখ বুজে এইসব কী করে দেখল ও? রাতাভুলের বিয়েবাড়িটাকেই বা কীভাবে দেখল ও?
এই সবকিছুর সঙ্গে ওই ট্যাটুর কারণেই কি জুড়ে গিয়েছিল বৃষ্টি? কিন্তু কেন? কী ছিল ওই ট্যাটুতে? এই সব প্রশ্নের উত্তর জানতে গেলে পড়তে হবে 'ট্যাটু রহস্য'। যার পরতে পরতে আছে রহস্য, চমক, ভয় এবং উত্তেজনা .....
 
লেখিকার সংক্ষিপ্ত পরিচিতি-
মহুয়া ঘোষের জন্ম ২১ অগস্ট। ভারতীয় শাস্ত্রীয় সংগীতে স্নাতক মহুয়া ঘোষ সাম্প্রতিককালে ভৌতিক এবং অলৌকিক গল্পের জগতে একটি পরিচিত নাম । বিভিন্ন পত্র-পত্রিকায় প্রায়শই আমরা এঁর গল্প পড়ে থাকি। ২০১৯ শারদীয়ায় প্রকাশিত তার 'চণ্ডাল' গল্পটি বহুল প্রশংসা পায়। 'মাহেন্দ্রানী' চরিত্রটি অলৌকিক ও ভৌতিক সাহিত্যে তার জনপ্রিয় সংযোজন। লেখিকার প্রকাশিত অন্যান্য বই— 'চন্ডাল', 'মহাকুম্ভে চণ্ডাল', 'মৃত্যুপুরীর দূত', 'রহস্যের আড়ালে ভয়', 'নিশিমহল', ‘ভয়ের ঠিকানা', এবং 'মেহেন্দিপুরে মাহেন্দ্রানী'।

Buy Bangla book online- Tattoo Rahasya (ট্যাটু রহস্য) by Mahua Ghosh (মহুয়া ঘোষ)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Common Books (1 January 2023)
  • Language ‏ : ‎ Bengali
  • Hardcover ‏ : ‎ 176 pages
  • Reading age ‏ : ‎ 15 years and up

0 Reviews:

Post Your Review