Lal Kitab (লাল গ্রন্থ) | Bengali Astrology Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Diamond Books জ্যোতিষ-বই রাধাকৃষ্ণ শ্রীমালী
Lal Kitab (লাল গ্রন্থ) | Bengali Astrology Book

Lal Kitab (লাল গ্রন্থ) | Bengali Astrology Book

Diamond Books জ্যোতিষ-বই রাধাকৃষ্ণ শ্রীমালী
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

উর্দুতে রচিত প্রাচীন অনুপম জ্যোতিষ শাস্ত্রের অদ্ভুত প্রয়োগ

Book Description

Lal Kitab (লাল গ্রন্থ) by Radha Krishna Srimali | Bengali Astrology Book

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Lal Kitab (লাল গ্রন্থ)

 
 লাল গ্রন্থ
এক প্রসিদ্ধ উক্তি আছে – “সময়ের আগে আর ভাগ্যের থেকে বেশী কেউকিছুই প্রাপ্ত করে না!” চাকুরীপেশা ব্যক্তি যদি কাজে না গিয়ে বাড়ীতে বসে থাকেন, তাহলে কি তিনি মাসের শেষে বেতন পাবেন । যদি কোন ব্যবসায়ী নিজের দোকানই না খোলেন... তাহলে কি তাঁর ব্যবসাতে লাভহবে ? কোন ব্যক্তির ভাগ্যে যদি টাকা-পয়সা লেখাই না থাকে... তাহলে তিনি কি জীবনে এত টাকা-পয়সা উপার্জন করতে পারবেন? উনি যত পরিশ্রম করবেন, সঠিক সময় এলে সেটার অনুকল প্রতিফল এবং প্রতিকূল সময় এলে কম প্রতিফল প্রাপ্ত হবে! অজ্ঞাত ভবিষ্যতকে জানার ইচছা মনুষ্যের মনে সর্বদাই থেকে এসেছে। আগে থেকে ভবিষ্যত জানতে পারলে ব্যক্তি সময়ানুসার পরিকল্পনা তৈরী করতে পারেন! অনুকুল সময় এলে এক দিকে যেমন জাতক বেশী ঝুঁকি নিতে পারেন... অন্য দিকে প্রতিকূল সময় এলে তিনি বিশেষ সতর্কতা অবলম্বন করতে পারেন! জ্যোতিষ শাস্ত্র কেবলমাত্র ভবিষ্যতের রূপরেখা জানাতে পারে... কষ্ট এবং যন্ত্রণা তো স্বয়ং জাতককেই সহ্য করতে হয়! ভবিষ্যত জানার জন্য বেশ কিছু বিধির আবিস্কার করা হয়েছে... যেগুলোর মধ্যর জ্যোতিষের এক বিশেষ স্থান রয়েছে। ভবিষ্যত জানার ইচ্ছার সাথে-সাথে কষ্ট, রোগ, শোক, যন্ত্রণার হাত থেকে মুক্তি পাওয়ার পথ খুঁজে বার করার জন্যও বিভিন্ন অনুসন্ধান করা হয়েছে বেশ কিছু বিধি প্রচলিত হয়েছে – যেগুলোর মধ্যে দান, যজ্ঞ, রত্ন ধারণ মন্ত্র-তন্ত্র-যন্ত্র প্রয়োগ ইত্যাদি শামিল রয়েছে! কিন্তু এই সব প্রয়োগে খুব বেশী সময় আর ধনের প্রয়োজন হত! তখন লাল গ্রন্থের রচনা হয়! এই দশকের সবাধিক আলোচিত পুস্তকের নাম হচেছ - ‘লাল গ্রন্থ'! লাল গ্রন্থ বিশেষ করে সেই সব ব্যক্তিদের জন্য রচিত হয়েছে... যাঁরা কম সময়ে, কোন প্রকারের খরচ ছাড়া, কোন পণ্ডিতের পরামর্শ ছাড়াই এই সব প্রয়োগ করতে চান! এই পুস্তক এক দিকে যেমন লাল গ্রন্থের সম্পূর্ণ তথ্য প্রদান করবে... অন্য দিকে মাঙ্গলিক দোষ, রোগ, ঋণ-মুক্তি, সন্তান-সুখ, ভবন-সুখ, আয়ু নির্ণয় ইত্যাদির ওপরে বিশেষ উপায়ও এই গ্রন্থ দেওয়া হয়েছে ! গ্রহ-দোষ নিবারণ, গ্রহদের দ্বারা হওয়া রোগের থেকে মুক্তি পাওয়ার জন্য বেশ কিছু তাৎক্ষণিক প্রভাবশালী উপায়ের বিষয়েও এই পুস্তকে জানানো হয়েছে ! এই পুস্তককে “সম্পূর্ণ লাল গ্রন্থ” বলা যেতে পারে! বিশ্বপ্রসিদ্ধ জ্যোতিষাচার্য, খ্যাতিপ্রাপ্ত, জনপ্রিয় ভবিষ্যবক্তা, সর্বাধিক জ্যোতিষ পুস্তকের লেখক ডাঃ রাধাকৃষ্ণ শ্রীমালী দ্বারা রচিত এই পুস্তক আপনাদের পক্ষে বহু উপযোগী প্রমাণিত হবে! যেসব পাঠক এতদিন ধরে সরল বাংলা ভাষায় লাল গ্রন্থের খোঁজ করছিলেন... এই পুস্তক এবার তাঁদের সেই খোঁজা শেষ করবে!
 
 Buy this Bangla book hardcover online- Lal Kitab (লাল গ্রন্থ) by Radha Krishna Srimali
 Book details:-
    • Publisher : Diamond Books (1 January 2012)
    • Language : Bengali
    • Paperback : 240 pages
    • ISBN-10 : 8128834118
    • ISBN-13 : 978-8128834110
    • Item Weight : 281 g
    • Dimensions : 13.97 x 1.3 x 21.59 cm

      0 Reviews:

      Post Your Review