Chandal (চন্ডাল) By Mahua Ghosh । বাংলা ভৌতিক গল্পের বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Common Books ভৌতিক গল্প মহুয়া ঘোষ
Chandal (চন্ডাল) By Mahua Ghosh । বাংলা ভৌতিক গল্পের বই

Chandal (চন্ডাল) By Mahua Ghosh । বাংলা ভৌতিক গল্পের বই

Common Books ভৌতিক গল্প মহুয়া ঘোষ
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

অঘোরী, শ্মশানচারী, তান্ত্রিক ও তন্ত্র সাধনার পক্ষাপটে চারটি ভৌতিক গল্প

Book Description

Chandal (চন্ডাল) By Mahua Ghosh । বাংলা ভৌতিক গল্পের বই

Chandal (চন্ডাল) By Mahua Ghosh

অঘোরী, শ্মশানচারী, তান্ত্রিক ও তন্ত্র সাধনার পক্ষাপটে চারটি ভৌতিক গল্প দুটি মলাটে। একজন অবহেলিত শিশু পরবর্তিতে ভাগ্যের পরিহাসে চণ্ডাল হয়ে ওঠা এবং সেই ক্ষমতা ব্যবহার করা একের পর এক ভয়ংকর সমস্যার সমাধান করা। সেই চণ্ডাল কখনো শান্ত তো কখনো ভয়ঙ্কর মুর্তিমান— ইহজগতের বাইরে এক অদ্ভুতলোকে যার অবাদ যোগাযোগ রয়েছে। গ্রাম, শ্মশান এবং পরিবেশ সবকিছুই আপনাকে একটি ভিন্ন মাত্রায় নিয়ে যাবে। সর্বপরি আপনি যদি পড়ে এবং কল্পনা করে ভয় পেতে চান তবে এই সংকলনটি আপনার জন্য। ২০১৯ শারদীয়ায় প্রকাশিত তার 'চণ্ডাল' গল্পটি বহুল প্রশংসা পায়।

লেখিকার প্রকাশিত অন্যান্য বই— 'মহাকুম্ভে চণ্ডাল', 'মৃত্যুপুরীর দূত', 'রহস্যের আড়ালে ভয়', 'নিশিমহল', ‘ভয়ের ঠিকানা', এবং 'ট্যাটু রহস্য', 'মেহেন্দিপুরে মাহেন্দ্রানী'।

 
 
Book details:
  • Publisher ‏ : ‎ Common Books (1 January 2023)
  • Language ‏ : ‎ Bengali
  • Hardcover ‏ : ‎ 176 pages
  • Reading age ‏ : ‎ 10 years and up

0 Reviews:

Post Your Review