Ujaar (উজাড়) By Samaresh Majumdar । সমরেশ মজুমদারের রোমান্টিক উপন্যাস - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Patra Bharati উপন্যাস সমরেশ মজুমদার
Ujaar (উজাড়) By Samaresh Majumdar । সমরেশ মজুমদারের রোমান্টিক উপন্যাস

Ujaar (উজাড়) By Samaresh Majumdar । সমরেশ মজুমদারের রোমান্টিক উপন্যাস

Patra Bharati উপন্যাস সমরেশ মজুমদার
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

মেকি সম্পর্ক এবং নিদারুণ টানাপোড়েনের রোমান্টিক উপন্যাস

Book Description

Ujaar (উজাড়) By Samaresh Majumdar । সমরেশ মজুমদারের লেখা রোমান্টিক উপন্যাস

Ujaar (উজাড়) By Samaresh Majumdar
মেয়েটি এখনও অবিবাহিতা। সে কি এর পরেও কমলকে গ্রহণ করবে?... জেট-সেট তরুণ-তরুণী জীবনের উষ্ণতা, মেকি সম্পর্ক এবং নিদারুণ টানাপোড়েনের উপন্যাস ‘উজাড়’।

লস অ্যাঞ্জেলস শহরে চাকরি পেয়ে কমল পৌঁছে গেল। অফিসে বাঙালি কলিগ দেখে স্বস্তি। শিবকুমার ও দিশার সঙ্গে আলাপ, ঘনিষ্ঠতা হল । বদলি ঠেকাতে লাস ভেগাস গিয়ে কমল দিশাকে ‘মিথ্যে বিয়ে' করেও ফেলল। এদিকে দেশে কমলের বাবা পাত্রী ঠিক করে ফেলেছেন। জানাজানি, ভুল বোঝাবুঝি—মেয়েটি আত্মহত্যা করতে যায়! ওদিকে আবার দিশাকে পছন্দ করতে এন.আর.আই পাত্র এসে হাজির অ্যাঞ্জেলসে। দিশা চায় না, তার ডাকে কমল চলে আসে ফ্ল্যাটে। হবু বর বিদায় নেয়।.... এরপর ?....
কমল এবার কোম্পানির ভারতীয় শাখায় জয়েন করবে। ওকে ফিরতে হবে। তার আগে ওরা কি ভেগাস গিয়ে মিথ্যে বিয়ে ভেঙে আসবে?... কমলের জন্য পছন্দ করা আগে মেয়েটি এখনও অবিবাহিতা। সে কি এর পরেও কমলকে গ্রহণ করবে ?... জেট-সেট তরুণ-তরুণী জীবনের উষ্ণতা, মেকি সম্পর্ক এবং নিদারুণ টানাপোড়েনের উপন্যাস ‘উজাড়’। কমল কি শেষে খুলতে পারল হৃদয়, নাকি উজাড় করে দিল নিজেকে?

Buy Bangla book online- Ujaar (উজাড়) By Samaresh Majumdar (সমরেশ মজুমদার)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Patra Bharati (1 January 2022); Patra Bharati
  • Language ‏ : ‎ Bengali
  • Hardcover ‏ : ‎ 120 pages
  • ISBN-10 ‏ : ‎ 9394913130
  • ISBN-13 ‏ : ‎ 978-9394913134
  • Reading age ‏ : ‎ 18 years and up
  • Dimensions ‏ : ‎ 22.2 x 14.5 x 1.5 cm

0 Reviews:

Post Your Review