Hoye Uthun Safal Bakta (হয়ে উঠুন সফল বক্তা) by Surya Sinha । Bengali Motivational book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Diamond Books Motivational Book প্রেরণামুলক বই সূর্য সিনহা
Hoye Uthun Safal Bakta (হয়ে উঠুন সফল বক্তা) by Surya Sinha । Bengali Motivational book

Hoye Uthun Safal Bakta (হয়ে উঠুন সফল বক্তা) by Surya Sinha । Bengali Motivational book

Diamond Books Motivational Book প্রেরণামুলক বই সূর্য সিনহা
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

এই বইটি কেরিয়ার তথা ব্যক্তিত্ব বিকাশেরও প্রশিক্ষক

Book Description

Hoye Uthun Safal Bakta (হয়ে উঠুন সফল বক্তা) by Surya Sinha ।  Motivational book in Bengali
Hoye Uthun Safal Bakta (হয়ে উঠুন সফল বক্তা)
 

একজন শিল্পী কোনো পাথর খোদাই করে একটা সুন্দর মূর্তী গড়ে তুলতে পারে, কারণ পাথর খোদাই করার আগেই তার মন-মস্তিষ্কে এই মূর্তীর ছবি গেঁথে যায় । ঠিক তেমনি কোনো সফল বক্তা কিছু বলার আগে তার মন-মস্তিষ্কের মধ্যে সম্পূর্ণ ভাষণের স্বরূপ ও বিচার অঙ্কিত করে ফেলে। তারপর সে ক্রমানুসারে বলতে সমর্থ হয়। মনে করার জন্য তাকে কোথাও থামতে হয় না, আর এই কলার জোরেই সে শ্রোতাদের সম্মহিত করে ফেলে তথা বক্তার বলা পথকেই শ্রোতারা নিজেদের চলার পথ মনে করে সেই পথে হাঁটতে শুরু করে। একজন সফল বক্তা নিজের জীবনকে সফল তো করেই তোলে, সেই সঙ্গে তারা আশেপাশে থাকা ব্যক্তিদেরও উজ্জ্বল ভবিষ্যতের দিকে নিয়ে যেতে সক্ষম হয়। হয়ে উঠুন সফল বক্তা যে কোনো ব্যক্তিকে একজন সফল বক্তা করে তোলার এক সার্থক প্রয়াস।
মানব স্বভাব সম্পর্কে অভিজ্ঞ এবং দিল্লী বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতকোত্তর সূর্য সিনহা আজকের জগতে একজন বিখ্যাত মানব প্রশিক্ষক এবং প্রেরক রূপে রাষ্ট্রের সীমা লঙ্ঘন করতে সক্ষম হয়েছেন।
দিল্লী, মুম্বাই, কোলকাতা সহ ভারতের বহু শহরে প্রতিষ্ঠিত শৈক্ষিক সংস্থান, ব্যবসায়িক সংস্থান এবং লিডার্স ডেভলপমেন্ট কার্যক্রমে নিজের প্রেরণা দায়ক ব্যাখ্যানের জন্য চর্চিত সূর্যা সিনহার অনেক গুলি প্রেরণা দায়ক বই বাজারে ‘বেস্ট সেলর' হিবাবে পরিচিত, তাঁর শতাধিক প্রবন্ধ দেশে বিদেশের বহু পত্র পত্রিকায় ছাপানো হয়েছে। শুধু তাই নয়, তাঁর বিভিন্ন বিষয়ে ওপর প্রেরণা দায়ক অডিও ক্যাসেটও বাজারে উপলব্ধ ৷
নিজের গবেষণা দ্বারা স্মরণ শক্তির সাথে সম্পর্কিত বিভিন্ন বিষয়ের ওপর বিশ্লেষণাত্মক গবেষণা করে সূর্য সিনহা আজ দেশের ইলেক্ট্রনিক মীডিয়া এবং প্রেস মীডিয়ায় সাক্ষাৎকারের মাধ্যমে আলোচনার বিষয় হয়ে উঠেছেন।
মানব প্রশিক্ষক ও প্রেরক হওয়া সাথে সাথে সূর্য সিনহা কেরিয়ার তথা ব্যক্তিত্ব বিকাশেরও প্রশিক্ষক।

Buy Bangla book online- Hoye Uthun Safal Bakta (হয়ে উঠুন সফল বক্তা) By Surya Sinha (সূর্য সিনহা)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Diamond Books (1 January 2015)
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 198 pages
  • ISBN-10 ‏ : ‎ 9351659801
  • ISBN-13 ‏ : ‎ 978-9351659808
  • Reading age ‏ : ‎ 8 - 16 years
  • Item Weight ‏ : ‎ 278 g
  • Dimensions ‏ : ‎ 13.97 x 1.09 x 21.59 cm
 

0 Reviews:

Post Your Review