Baro Rahasya Tero Romancha (বারো রহস্য তেরো রোমাঞ্চ) by Nilanjan Chattopadhyay l Bengali Best Thriller Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Dey's Publishing থ্রিলার নীলাঞ্জন চট্টোপাধ্যায় রোমাঞ্চকর
Baro Rahasya Tero Romancha (বারো রহস্য তেরো রোমাঞ্চ) by Nilanjan Chattopadhyay l Bengali Best Thriller Book

Baro Rahasya Tero Romancha (বারো রহস্য তেরো রোমাঞ্চ) by Nilanjan Chattopadhyay l Bengali Best Thriller Book

Dey's Publishing থ্রিলার নীলাঞ্জন চট্টোপাধ্যায় রোমাঞ্চকর
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

একটি অনবদ্য থ্রিলার বই

Book Description

Baro Rahasya Tero Romancha (বারো রহস্য তেরো রোমাঞ্চ) by Nilanjan Chattopadhyay l Bengali Best Thriller Book । বাংলা রোমাঞ্চকর থ্রিলার বই

Baro Rahasya Tero Romancha (বারো রহস্য তেরো রোমাঞ্চ) by Nilanjan Chattopadhyay

লেখক সম্পর্কে কিছু কথা-
ইংরেজি সাহিত্যের উজ্জ্বল নীলাঞ্জন কবিতা রচনায় সাহিত্য জীবন শুরু করলেও বর্তমানে কথাসাহিত্যিক হিসেবেই অধিকতর পাঠক-আদৃত। প্রায় তিরিশটি উপন্যাস লিখেছেন। প্রচুর গল্পও। 'দেশ' পত্রিকায় ষোলোটি। গল্প লিখে একসময় পাঠদের বিলোরিত করেছিলেন। সম্প্রতি রহস্য কাহিনী রচনাতেও তিনি দক্ষতার পরিচয় রেখেছেন। প্রবন্ধ রচনাতও সমান স্বচ্ছন্দ । একাধিক প্রবন্ধ-সংগ্রহ তার প্রমাণ। এই লেখকের পেশার জীবনও বিচিত্রময়। আই এ এস লেখকের বাংলার প্রচুর জেলায় চাকরির অভিজ্ঞতা। দেখেছেন অনেক জনপদ। অনেক মানুষ। প্রশাসনিক উচ্চপদে আমীন। শৈলজানন্দ মুখোপাধ্যায় স্মৃতি পুরস্কার এবং রবীন্দ্র (কানন) পুরস্কারে সন্মানিত।

Buy Bangla book online- Baro Rahasya Tero Romancha (বারো রহস্য তেরো রোমাঞ্চ) By Nilanjan Chattopadhyay (নীলাঞ্জন চট্টোপাধ্যায়)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Dey's Publishing (1 January 2023)
  • Paperback ‏ : ‎ 585 pages
  • Reading age ‏ : ‎ 10 years and up

0 Reviews:

Post Your Review