Patomanjari (পটমঞ্জরী) by Avik Sarkar - Bengali Historical Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Patra Bharati অভীক সররকার ইতিহাস-আশ্রিত গল্প
Patomanjari (পটমঞ্জরী) by Avik Sarkar - Bengali Historical Book

Patomanjari (পটমঞ্জরী) by Avik Sarkar - Bengali Historical Book

Patra Bharati অভীক সররকার ইতিহাস-আশ্রিত গল্প
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

ইতিহাসের প্রেক্ষাপটে রচিত সুবিশাল এক উপন্যাস

Book Description

Patomanjari (পটমঞ্জরী) by Avik Sarkar - বাংলা ঐতিহাসিক বই ।। Bengali Historical Story Book

Patomanjari (পটমঞ্জরী) by Avik Sarkar

তখন বাংলায় মাৎস্যান্যায়ের যুগ। চতুর্দিকে ঘোর অমানিশা। এক মহিষী ও তাঁর প্রধান গুরু তিব্বতের অবক্ষয়ী বৌদ্ধধর্মের প্রতিভূ হয়ে ভয়ংকর অনাচারে লিপ্ত। আর্তনাদ-হাহাকার-দুর্ভিক্ষ বাংলা জুড়ে।
এই ক্রান্তিকালেই বাংলার বুকে ঘটল অভূতপূর্ব গণজাগরণ। জনসাধারণ, শৈব এবং সহজিয়া বৌদ্ধ সাধকবর্গের সম্মিলিত বিদ্রোহে পট-পরিবর্তন ঘটল এই দেশের ৷ নতুন অভ্যুত্থান ঘটল, অন্ধকারে আলো ফুটল। ইতিহাসে এই প্রথম জনগণের দ্বারা নির্বাচিত হয়ে সিংহাসনে বসলেন বপ্যট-পুত্র, পালবংশের প্রথম রাজা গোপাল।
কিন্তু কীভাবে ঘটল এই জাগরণ?
‘পটমঞ্জরী’ ইতিহাস নয়,
ইতিহাসের প্রেক্ষাপটে রচিত সুবিশাল এক উপন্যাস, যার পাতায় পাতায় ছড়িয়ে আছে রোমাঞ্চ, রুদ্ধশ্বাস সংগ্রাম, হিংসা, কদর্য ষড়যন্ত্র, বীরত্ব এবং সর্বোপরি প্রেম ও মহত্ত্ব।

 
Buy Bangla book online- Patomanjari (পটমঞ্জরী) by Avik Sarkar (অভীক সরকার)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Patra Bharati (1 January 2022); Patra Bharati
  • Language ‏ : ‎ Bengali
  • Hardcover ‏ : ‎ 275 pages

0 Reviews:

Post Your Review