You Can (ইউ ক্যান) by George Matthew Adams ।। আপনিই পারবেন বাংলা বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Fingerprint Publishing জর্জ ম্যাথিউ অ্যাডামস প্রেরণামুলক বই
You Can (ইউ ক্যান)  by George Matthew Adams ।। আপনিই পারবেন বাংলা বই

You Can (ইউ ক্যান) by George Matthew Adams ।। আপনিই পারবেন বাংলা বই

Fingerprint Publishing জর্জ ম্যাথিউ অ্যাডামস প্রেরণামুলক বই
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

আপনিই পারবেন-বাংলা সেলফ মেডিটেশন বই

Book Description

You Can (ইউ ক্যান)  by George Matthew Adams ।। আপনিই পারবেন বাংলা বই

You Can (ইউ ক্যান)  by George Matthew Adams

আপনার কি কখনো মনে হয়েছে যে, এই বইটা যদি সত্যিই আপনার সঙ্গে থাকত তাহলে তা আপনাকে জীবনের লক্ষ্যে পৌঁছতে, পৌঁছনোর বাধা বিপত্তি পেরোতে ও সফল হতে সাহায্য করত?
জীবনে স্বনির্ভর হয়ে ওঠা নিয়ে এই ইউ ক্যান বইটা যে-ই পড়বে, সে-ই জানতে পারবে কীভাবে নিজের উন্নতি করা যায়, কীভাবে জীবনে ভালো থাকা যায়, জর্জ ম্যাথিউ অ্যাডামস কতগুলো বিষয় নিয়ে কথা বলেছেন যা আপনাকে আপনার জীবন সফলতায় পূর্ণ করতে পথ দেখাবে—এগুলো হল এই যেমন, চুপচাপ এক ঘণ্টা মতো বসে আপনার সৃষ্টিশীলতার একটা নকশা তৈরি করা, অন্যকে সাহায্য করার জন্য বাড়তি সময় দেওয়া, আপনার কাজ-এর তদারকি আপনার চরিত্রের হাতে ছেড়ে দেওয়া, ভুলগুলো শোধরানো, সময়কে ব্যবহার করতে শেখা ও এইরকম আরো কিছু। এইগুলো জীবনে অভ্যাস করুন, আপনার জীবন বদলে যাবে।
এ এক এমন শক্তিশালী সহায়িকা যার মাধ্যমে আপনি মনে মনে যা চাইবেন, তা-ই করতে পারবেন জীবনে, ইউ ক্যান এমন একজনের জ্ঞানগর্ভ উদ্ধৃতিতে পূর্ণ যাঁর শিক্ষা দুনিয়ার কোটি মানুষের জীবনে এগিয়ে চলার প্রেরণা—তিনি নেপোলিয়ন হিল, আর সঙ্গে আছে ওই নেপোলিয়ন হিল ফাউন্ডেশনেরই নির্বাহী অধিকর্তা ডন এম. গ্রিন-এর সংযোজন।
‘জীবনে কতটা উঁচুতে উঠবেন তা আপনিই ঠিক করবেন। আপনি কি চুড়োটা দেখতে পাচ্ছেন?

 
Buy Bangla book online- You Can (ইউ ক্যান)  by George Matthew Adams (জর্জ ম্যাথিউ অ্যাডামস)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Fingerprint! Pub (20 November 2023); Fingerprint! Publishing
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 232 pages
  • ISBN-10 ‏ : ‎ 935856329X
  • ISBN-13 ‏ : ‎ 978-9358563290
  • Item Weight ‏ : ‎ 160 g
  • Dimensions ‏ : ‎ 20.3 x 25.4 x 4.7 cm

0 Reviews:

Post Your Review