Matang (মাতাং) by Ankur Bar (অঙ্কুর বর) || ভয়ানক বাংলা গল্প বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Biva Publication Common Books অঙ্কুর বর ভৌতিক গল্প
Matang (মাতাং)  by Ankur Bar (অঙ্কুর বর) || ভয়ানক বাংলা গল্প বই

Matang (মাতাং) by Ankur Bar (অঙ্কুর বর) || ভয়ানক বাংলা গল্প বই

Biva Publication Common Books অঙ্কুর বর ভৌতিক গল্প
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:
বাংলা ভয়ানক গল্পের বই

Book Description

Matang (মাতাং)  by Ankur Bar (অঙ্কুর বর) || ভয়ানক বাংলা গল্প বই

Matang (মাতাং)  by Ankur Bar (অঙ্কুর বর)

সীমান্তের একটি গ্রাম দংজু। ইন্দো-বার্মা যুদ্ধের জন্য পুরো গ্রাম পরিত্যক্ত। শুধু সুসুয়ানসহ তিনজন যুবককে থেকে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন তাঁদের গ্রামের রাজা। কিন্তু কেন? রাতের আঁধারে আগমন ঘটেছে কিছু বিশেষ অতিথির- মোনি ভনকেই। তাদের দেখে সুসূয়ানসহ বাকিরাই বা এত ভয় পাচ্ছে কেন? এক নিষিদ্ধ দেবতাকে এক বিশেষ সময়ে সীমান্ত পার করে নিয়ে যেতে হবে ভারতের মিজোরামে। কিন্তু কড়া নির্দেশ, মুখের বাঁধন যেন না খোলা হয়। সুসূয়ান কী পারবে, শেষ পর্যন্ত সেই নির্দেশ মানতে? নাকি অতীতের গর্ভে আঁকা হয়ে যাবে আসন্ন ভবিষ্যতের অশনি সংকেত।
এক রহস্যময় গাইডকে সঙ্গে নিয়ে নদী, সময় আর বুমবুম চলেছে মিজোরামের এক উপজাতি গ্রাম দারমাং-এর পথে। কেন দারমাং গ্রামের লোকেরা বাইরের মানুষদের। নিজেদের গ্রামের ভিতরে প্রবেশের অনুমতি দেয় না? আর সেই অনুমতি নদী, সময় আর বুমবুমমের জন্যই কেন বা শিথিল হল? কী সম্পর্ক রয়েছে ওদের দারমাং-এর সঙ্গে। কেন নদী বারবার দুঃস্বপ্ন দেখছে একটা বিশেষ নক্সার। চি বাই কারা। পুঁইথিয়ামই বা কে?
বৌদ্ধতন্ত্রের এক ভয়ংকর দেবী মাতাং ও তার পুত্র, মিজোরামের এক উপজাতি গ্রাম দারমাং, কীভাবে একটু একটু করে জড়িয়ে পড়ে নদীদের জীবনে? এর থেকে কী আদৌ রয়েছে তাঁদের মুক্তি। নাকি পরিণতি শুধু মৃত্যু আর ধংস।

 
Buy Bangla book online- Matang (মাতাং)  by Ankur Bar (অঙ্কুর বর)
 
Book details:

0 Reviews:

Post Your Review