Heruk Ebong (হেরুক এবং) by Soumitra Biswas । বাংলা থ্রিলার বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Book Farm থ্রিলার সৌমিত্র বিশ্বাস
Heruk Ebong (হেরুক এবং) by Soumitra Biswas । বাংলা থ্রিলার বই

Heruk Ebong (হেরুক এবং) by Soumitra Biswas । বাংলা থ্রিলার বই

Book Farm থ্রিলার সৌমিত্র বিশ্বাস
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

বৈদ্ধ ধর্ম ও তন্ত্র নিয়ে অনবদ্য একটি থ্রিলার

Book Description

Heruk Ebong (হেরুক এবং) by Soumitra Biswas
 বৌদ্ধ ধর্ম ও তন্ত্র নিয়ে অনবদ্য একটি বই 'হেরুক এবং' যেখানে তন্ত্র রয়েছে, ধর্ম রয়েছে, অপরাধ রয়েছে, প্রেম ও রয়েছে। একজন পাঠককে বইয়ের প্রথম পাতা থেকে শেষ পাতা পর্যন্ত পড়তে আকৃষ্ট করার জন্য যা কিছু প্রয়োজন সব উপাদানই রয়েছে এই বইতে।
বর্তমান সময়ে পাঠকরা থ্রিলার এবং তন্ত্র এ দুটো বিষয়ের উপর পড়তে সবচেয়ে বেশি ভালবাসে।  এবং এই দুটো বিষয়ের প্রচুর বই বাজার রয়েছে। কিন্তু এগুলোর মধ্যে 'হেরুক' পাঠকদের মনে আলাদা ভাবে জায়গা করে নিয়েছে।
এই বইটির বেশিরভাগ অংশ জুড়ে রয়েছেন বৌদ্ধ ধর্মের তন্ত্র মন্ত্র গুলি সম্বন্ধে। আমরা সবাই জানি বৌদ্ধ ধর্মের প্রধান দুটি গোষ্টি হল মহাযান ও থেরবাদ। কিন্তু এই বইটিতে লেখক তৃতীয় গোষ্ঠীর কথা পাঠককে জানিয়েছেন তারা হলো বজ্রযান । এইগোষ্ঠীর বিভিন্ন শাখা ও উপশাখা রয়েছে যারা বিভিন্নভাবে তন্ত্র সাধনা করে থাকেন। এদের মধ্যেই একটি শাখা হলো 'হেরুক' যারা বুদ্ধ দেবতা হেরুকের উপাসনা করেন।

Buy Bangla book online- Heruk Ebong (হেরুক এবং) by Soumitra Biswas (সৌমিত্র বিশ্বাস)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Book Farm; First edition (20 January 2023)
  • Hardcover ‏ : ‎ 240 pages
  • Reading age ‏ : ‎ 10 years and up
  • Item Weight ‏ : ‎ 240 g
  • Dimensions ‏ : ‎ 20 x 18 x 2 cm
  • Country of Origin ‏ : ‎ India

0 Reviews:

Post Your Review