Harano Surjer Khonje (হারানো সূর্যের খোঁজে) by Anirban Ghosh - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Patra Bharati অনির্বাণ ঘোষ ইতিহাস-আশ্রিত গল্প
Harano Surjer Khonje (হারানো সূর্যের খোঁজে) by Anirban Ghosh

Harano Surjer Khonje (হারানো সূর্যের খোঁজে) by Anirban Ghosh

Patra Bharati অনির্বাণ ঘোষ ইতিহাস-আশ্রিত গল্প
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

ইতিহাসের বিবরণ এবং লেখকের কল্পনার অসাধারণ মিশ্রণ

Book Description

Harano Surjer Khonje (হারানো সূর্যের খোঁজে) by Anirban Ghosh । বাংলা বই

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

Harano Surjer Khonje (হারানো সূর্যের খোঁজে) by Anirban Ghosh
দুই যুবক যুবতী অগস্ত্য এবং ইরতেনসেনু নিজেদের অজান্তেই প্রবেশ করে রহস্যের চক্রব্যূহে। দিগন্তে যে অন্ধকার ঘনিয়ে আসে তার ছায়া কি পড়ে না অগস্ত্যের উপরেও?
কে সে? কোন গোপনীয়তাকে বুকে বয়ে নিয়ে বেড়ায় অগস্ত্য ? ইরতেনসেনুই বা কতটুকু চেনে নিজেকে? তাদের অভিযানে কি তারা পাবে সত্যকে খুঁজে নিতে? পারবে সর্বনাশকে আটকাতে? নাকি অসত্যের জয়ই অবশ্যম্ভাবী?
ধর্ম-বিজ্ঞান, ঈশ্বর-শয়তান, বিশ্বাস-অবিশ্বাসের এই আবর্তে কি আলোর সন্ধান মিলবে আদৌ? এই উপন্যাসে এক অদৃশ্য সুতোয় বাঁধা পড়েছে দুই দেশ, ভারতবর্ষ এবং মিশর ।

এই দুর্দান্ত গল্পের পক্ষাপটে ইতিহাসের কিছু বিবরণ এবং লেখকের কল্পনার অসাধারণ মিশ্রণ রয়েছে। ভীষণ দক্ষ লেখনীর দ্বারা মিশর ও ভারতবর্ষকে এক সুতোয় গেঁথেছেন লেখক এবং কল্পনার কিছু চিত্রকে বাস্তবায়ন করেছেন শব্দের মাধ্যমে। এই বইটিতে সেই কল্পনার ধারা অনেক দূর পর্যন্ত গড়িয়েছে, যেমন মিশরের কোনও দেবতার সাথে হিন্দুদের গরুড়ের সাদৃশ্যতা অথবা মকর দেবতার সাম্য নির্নয় মিশরীয় দেবতার সাথে মিল। সর্বসাকুল্যে ঘটনার প্রবাহ এবং উত্তেজনা দুটোই ভীষণ উপভোগ্য। লেখক অনির্বাণ ঘোষ বিজ্ঞানের ছাত্র হওয়ার জন্য অনেক কিছুই বিস্তারিতভাবে বোঝানোর চেষ্টা করেছেন এবং সফলও হয়েছেন।

Buy Bangla book online- Harano Surjer Khonje (হারানো সূর্যের খোঁজে)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Patra Bharati (1 January 2022)
  • Language ‏ : ‎ Bengali
  • Hardcover ‏ : ‎ 272 pages
  • ISBN-10 ‏ : ‎ 9394913106
  • ISBN-13 ‏ : ‎ 978-9394913103
  • Reading age ‏ : ‎ 16 years and up
  • Item Weight ‏ : ‎ 341 g
  • Dimensions ‏ : ‎ 22 x 14.3 x 2.3 cm

0 Reviews:

Post Your Review