Jouna Puja (যৌন পূজা) by Manas Bhandari । Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Khori কামসমন্ধীয় বই প্রাপ্তমনস্ক বই মানস ভান্ডারী
Jouna Puja (যৌন পূজা) by Manas Bhandari । Bengali Book

Jouna Puja (যৌন পূজা) by Manas Bhandari । Bengali Book

Khori কামসমন্ধীয় বই প্রাপ্তমনস্ক বই মানস ভান্ডারী
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

যৌনপূজা ও সাধনা সংক্রান্ত বই

Book Description

Jouna Puja (যৌন পূজা) by Manas Bhandari
আদিম মানুষের মনোজগতের বিশ্বাস ও উপলব্ধি নিয়েই রচিত হয়েছিল তাদের ধর্ম-সংস্কৃতি। তারপর বহু বিবর্তনের বৈচিত্র্যে বহমান সেই অনুভব-শরীরের মধ্যে নানান রূপান্তর ঘটলেও সেখানে স্থায়ীভাবে থেকে গেছে কিছু স্মৃতিচিহ্ন। পরবর্তীতে যুক্ত হয়েছে সংক্রান্ত আরও অনুষঙ্গ এবং নবলব্ধ প্রকরণ ও পদ্ধতি।
ধর্ম ও উপাসনা-কেন্দ্রিক ভাবনায় প্রথম থেকেই যুক্ত রয়েছে নানান যৌনাত্মক রীতিনীতি, বিশ্বাস ও মতবাদ। বিভিন্ন সময়পর্বে সেগুলির রূপান্তর ঘটেছে, এসেছে আরও বিবিধ যৌনসাধনতত্ত্ব।
এখনও বহু বিচিত্র, গোপন ও গুহ্য প্রণালীর মধ্য দিয়ে কমবেশি অব্যাহত রয়েছে নানা সম্প্রদায়ের নিজস্ব সাধনপদ্ধতি। সমস্ত পৃথিবী জুড়েই এসবের উন্মুখ উপস্থিতি।
প্রায় দু'দশক আগে শিবলিঙ্গ বিষয়ক আগ্রহে খোঁজখবর শুরু করার পর দেখা গেল সমগ্র ক্ষেত্রটি বিশালতা, গভীরতা ও বৈচিত্র্যের কারণে আরও যথেষ্ট মনোযোগ, সময় ও নিষ্ঠা দাবি করে। সংক্রান্ত বিষয়ে একটি বিশ্ববিস্তৃত জগৎ বিস্মিত করে তুলল। প্রায় সমগ্র পৃথিবী জুড়েই আদিমকাল থেকে যৌনপূজা ও সাধনার বিচিত্র প্রবাহ বহে চলেছে বর্তমান সময়পর্বেও।
ফলত দীর্ঘদিনের মনোযোগী প্রচেষ্টা ও নিষ্ঠায় নির্মিত হলো এই গ্রন্থ। - মানস ভাণ্ডারী

Buy Bangla book online- Jouna Puja (যৌন পূজা) by Manas Bhandari (মানস ভান্ডারী)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Khori Prakashani (1 January 2019)
  • Language ‏ : ‎ Bengali
  • Hardcover ‏ : ‎ 132 pages
  • ISBN-10 ‏ : ‎ 819398384X
  • ISBN-13 ‏ : ‎ 978-8193983843
  • Item Weight ‏ : ‎ 380 g
  • Country of Origin ‏ : ‎ India

0 Reviews:

Post Your Review