Ras Kash Singara Bulbuli Mastak (রস কস সিঙ্গারা বুলবুলি মস্তক) by Chandril Bhattacharya । Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Dey's Publishing বাংলা বই
Ras Kash Singara Bulbuli Mastak (রস কস সিঙ্গারা বুলবুলি মস্তক) by Chandril Bhattacharya । Bengali Book

Ras Kash Singara Bulbuli Mastak (রস কস সিঙ্গারা বুলবুলি মস্তক) by Chandril Bhattacharya । Bengali Book

Dey's Publishing বাংলা বই
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

চন্দ্রিল ভট্টাচার্যের লেখা প্রবন্ধ সংগ্রহ

Book Description

Ras Kash Singara Bulbuli Mastak (রস কস সিঙ্গারা বুলবুলি মস্তক) by Chandril Bhattacharya । Bengali Book

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

Ras Kash Singara Bulbuli Mastak

 
আনন্দবাজার পত্রিকা ও তার বিভিন্ন ক্রোড়পত্রে প্রকাশিত আমার লেখাগুলো এখানে সংকলিত হল। অবশ্য কয়েকটা একেবারেই উতরোয়নি, সেগুলো চেপে গেলাম। কিছু লেখায় সামান্য অদল-বদল হল, কোনও ‘এখনত্ব আরোপ করতে নয়, প্রকাশ-সময় থেকেই কিছু খুঁত নজরে ছিল--সেগুলো মেরামতের জন্য। বইটার তিনটে ভাগ : একের পাতা চারের পাতা’, ‘রবিবাসরীয়’, ‘অন্য অন্য। প্রথমটায় আছে উত্তর-সম্পাদকীয়, যেগুলো প্রকাশিত হত। আনন্দবাজারের চারের পাতায়, আর দেওয়া হল গঙ্গাসাগরের রিপোর্ট-সিরিজটা, যা অনেক সময়েই একের পাতায় শুরু হত। দ্বিতীয়টায় রবিবাসরীয়-র প্রচ্ছদকাহিনি। আর তৃতীয়টায় অন্যান্য ক্রোড়পত্রের লেখা। তার মধ্যে দু'টো পদ্য অবধি গুঁজে দিলাম। সময় ও প্রপার নাউন অস্ত গিয়েছে, কিছুটা পড়তে নির্ঘাত পুরনো লাগবে, কিন্তু সিংহভাগ দিব্যি নলেন ও ঝাম্পোরপ্যাম্পোর : ভরসা। -চন্দ্রিল ভট্টাচার্য।

চন্দ্রিল ভট্টাচার্য সুইটজারল্যান্ডে মানুষ হননি, বদ্রিয়ার পড়েননি, নাকতলা মিনিবাসে কন্ডাক্টরের সঙ্গে হাতাহাতি করেননি, হারেম রাখেননি, গাঁজা টানেননি, হেলিকপ্টারে চড়েননি, সত্যজিৎ রায়কে গাল পাড়েননি, প্রচুর ডলারের প্রাইজ প্রত্যাখ্যান করেননি, বিষাদ-ব্রেকডাউন খেয়ে দু'দফায় দেড় বছর করে অ্যাসাইলামে থাকেননি, ভিখিরিকে হিরের আংটি অবহেলায় দিয়ে দেননি, রাইফেল ছুঁয়ে দেখেননি, ছ-ফুট দুই হননি, কয়লাখনির নীচে নামেননি, দেউলিয়া হয়ে বাড়িওলার কাছ থেকে পালিয়ে বেড়াননি, ভাসানে নাচেননি, সারেগামাপাধানি।

Buy Bangla book online- Ras Kash Singara Bulbuli Mastak (রস কস সিঙ্গারা বুলবুলি মস্তক) by Chandril Bhattacharya (চন্দ্রিল ভট্টাচার্য)
 
Book details:
    • Publisher ‏ : ‎ Dey's Publishing (1 January 2011)
    • Language ‏ : ‎ Bengali
    • Hardcover ‏ : ‎ 256 pages
    • ISBN-10 ‏ : ‎ 8129511797
    • ISBN-13 ‏ : ‎ 978-8129511799
    • Item Weight ‏ : ‎ 370 g

0 Reviews:

Post Your Review