Kaligunin Trahimam (কালীগুণীন ত্রাহিমাম) by Soumik De । বাংলা অতিপ্রাকৃতিক গল্প - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Biva Publication রহস্যময় গল্প সৌমিক দে
Kaligunin Trahimam (কালীগুণীন ত্রাহিমাম) by Soumik De । বাংলা অতিপ্রাকৃতিক গল্প

Kaligunin Trahimam (কালীগুণীন ত্রাহিমাম) by Soumik De । বাংলা অতিপ্রাকৃতিক গল্প

Biva Publication রহস্যময় গল্প সৌমিক দে
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

কালীগুণীনের বাংলা অতিপ্রাকৃতিক ও রহস্যময় গল্প সংগ্রহ

Book Description

Kaligunin Trahimam (কালীগুণীন ত্রাহিমাম) by Soumik De । বাংলা অতিপ্রাকৃতিক গল্প

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

Kaligunin Trahimam (কালীগুণীন ত্রাহিমাম) by Soumik De
কালীগুণীন ত্রাহিমাম এই বইটির সবগুলো গল্পই খুব ইন্টারেসটিং। বইটিতে পাবেন পাঁচখানা গল্প, নীচে সংক্ষেপ্তে গল্প-পরিচয় দেওয়া হল :

প্রথম গল্প-
কালীলীগুণীন এবং বাঘের থাবা :
দেবেন্দ্র জমিদার হলেও হরেক রকম পরীক্ষা নিরীক্ষার পাগলামিতে মাতোয়া তিনি। একখানা প্রাচীন পুথির সন্ধান পেয়ে দেবেন্দ্র আবিষ্কার করে ফেলল এক রহস্যময় ও শক্তিমান আরক! যে আরকের দুর্নিবার প্রভাবে আমূল পরিবর্তন ঘটে মানুষের শরীরে। কী সেই পরিবর্তন? হাতকাটা সাধু কেন নিজের পূর্ণশক্তির প্রয়োগ করে ঝাঁপিয়ে পড়ল এই আরকের সন্ধানে? জানুন।

দ্বিতীয় গল্প-
কালীগুণীন এবং রাহুর গ্রাস :
সুন্দরবনের একখানা অখ্যাত গ্রামে খননকার্য চালাতে গিয়ে উঠে এল একখানা আস্ত প্রাসাদ! প্রাসাদ, নাকি পুরাকালের কোনও কারাগার? কে বন্দি ছিল সেই অন্ধকূপে? এরপরেই গ্রামে শুরু হয় পরপর ভয়ানক নরমেধের পালা... পড়ূন।

তৃতীয় গল্প-
আপাই—নরমেধে আহতি আবার :
ডাকিনীর বিল গ্রামে হানা দিল এক অতি ভয়ঙ্কর বিপদ! তীক্ষ্ণ, ক্ষুরধার মেধার এই নৃশংস হত্যাকারী সহস্র রকমের ভেক ধরে, ছলে ভুলিয়ে হত্যা করে গাঁয়ের মানুষদের। এক অসামান্য প্রাচীন বিদ্যা, যা পুরোপুরি বদলে দিতে পারে বর্তমান পৃথিবীকে। কালীপদ মুখুজ্জে কি পারল দ্বিতীয়বার সেই আপাইয়ের মোকাবেলা করে এই নরমেধকে বন্ধ করতে? আগে পড়ুন।

চতুর্থ গল্প-
কালীগুণীন এবং বাঘামুডার আতঙ্ক :
বাঘের হাতে মানুষের মাথা আর শরীর আলাদা হয়ে গেলে সেই দেহে জন্ম নেয় কারা? আরম্ভ হল সাতখানা গ্রাম জুড়ে এক নৃশংস নরবাঘের তান্ডব! সে ছলে বলে কৌশলে আরম্ভ করল নৃশংস নরহত্যা। কালীগুণীন কীভাবে লড়বে এই মানুষ আর বাঘ-মানুষের মধ্যেকার অসম যুদ্ধ? মনোযোগ সহকারে পড়ুন।

পঞ্চম গল্প-
কালীগুণীন এবং ছিন্নমস্তার পুথি :
গণপতি কবিরাজ সুদূর পর্বতের কোনও এক গ্রামে সন্ধান পায় এক মহা আশ্চর্য বিদ্যার, যা চিকিৎসা বিজ্ঞানের আমূল পরিবর্তন করে দিতে সক্ষম! কী সেই বিদ্যা? সেই সাত রাজার ধন পুথিকে হস্তগত করতে আক্রমণ করল এক নরপিশাচ। কালীগুণীন কি পারবে সেই অসম্ভব ধূর্ত নররাক্ষসকে নিজের কূটনৈতিক বুদ্ধি দ্বারা পরাস্ত করতে? জানুন। সংগৃহিত-Aishu Rehman

Buy Bangla book online- Kaligunin Trahimam (কালীগুণীন ত্রাহিমাম) by Soumik De (সৌমিক দে)
 
Book details:
  • Publisher ‏ : ‎ BIVA Publication (1 January 2021)
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 256 pages
  • ISBN-10 ‏ : ‎ 9390890179
  • ISBN-13 ‏ : ‎ 978-9390890170
  • Reading age ‏ : ‎ 14 years and up
  • Item Weight ‏ : ‎ 150 g
  • Country of Origin ‏ : ‎ India

0 Reviews:

Post Your Review