Jhanjalo Hasi (ঝাঁঝালো হাসি) by Rejanul Karim । Humorous Stories Collection Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Dey's Publishing রেজানুল করিম হাস্যরসপূর্ণ বই
Jhanjalo Hasi (ঝাঁঝালো হাসি)  by Rejanul Karim ।  Humorous Stories Collection Book

Jhanjalo Hasi (ঝাঁঝালো হাসি) by Rejanul Karim । Humorous Stories Collection Book

Dey's Publishing রেজানুল করিম হাস্যরসপূর্ণ বই
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

বুদ্ধিদীপ্ত হাসির গল্প সংকলন বই

Book Description

Jhanjalo Hasi (ঝাঁঝালো হাসি) by Rejanul Karim

 
আধুনিক জীবনযাত্রার যাঁতাকলে আমরা সবাই অবিরত পিষে চলেছি। আমাদের মন মানসিকতা বিষন্নতায় ভরপুর । এমত অবস্থায় আমরা মনখুলে হাসতে ভুলে গেছি। কিন্তু বর্তমান সময়ে মানসিক ভারসাম্যকে স্বাভাবিক রাখতে অমলিন হাসির খুবই প্রয়োজন। কিন্তু আমরা আজ হাসতে ভুলে গেছি। হাসব কি করে? তারজন্য তো রসদ চাই। আর সেই রসদ রেজানুল করিম বাবুর  'ঝাঁঝালো হাসি' তে পেয়ে যাবেন। শূধু হাসি নয় যাকে বলে একদম বুদ্ধিদীপ্ত হাসি। এটি একটি গল্প সংকলন।।
রেজানুল করিম একজন শিক্ষা আধিকারিক। চাকরিসূত্রে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় ঘুরেছেন, বর্তমানে তিনি বিকাশ ভবনে ডেপুটি ডিরেক্টর হিসেবে কর্মরত।  তাঁর বাস্তব অভিজ্ঞতার প্রতিফলন ঘটে তাঁর প্রতিটি লেখায়। এখানেও সেটার ব্যাতিক্রম হয়নি। এই গল্প সংকলনটি একবার শুরু করলে আপনাকে শেষ করতেই হবে।

Buy Bangla book online- Jhanjalo Hasi (ঝাঁঝালো হাসি)  - রেজানুল করিম
 
Book details:
  • Publisher ‏ : ‎ Dey's Publishing; 1st edition (1 January 2022)
  • Hardcover ‏ : ‎ 250 pages
  • Reading age ‏ : ‎ 15 years and up
  • Item Weight ‏ : ‎ 400 g
  • Dimensions ‏ : ‎ 8 x 1 x 10 cm

0 Reviews:

Post Your Review