Manush Jebhabe Bhabe & Hridoyer Kotha । হৃদয়ের কথা এবং মানুষ যেভাবে ভাবে । Bengali Anubad Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Diamond Books Motivational Book অনুবাদ বই জেম্স এলন
Manush Jebhabe Bhabe & Hridoyer Kotha । হৃদয়ের কথা এবং মানুষ যেভাবে ভাবে  । Bengali Anubad Book

Manush Jebhabe Bhabe & Hridoyer Kotha । হৃদয়ের কথা এবং মানুষ যেভাবে ভাবে । Bengali Anubad Book

Diamond Books Motivational Book অনুবাদ বই জেম্স এলন
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

জেম্স এলন-এর দুটি মূল ক্লাসিক সংস্করণ। হৃদয়ের কথা এবং মানুষ যেভাবে ভাবে- বংলা অনুবাদ বই

Book Description

Manush Jebhabe Bhabe & Hridoyer Kotha । হৃদয়ের কথা এবং মানুষ যেভাবে ভাবে  । Jeams Allen's Bengali Anubad Book

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

Manush Jebhabe Bhabe & Hridoyer Kotha । হৃদয়ের কথা এবং মানুষ যেভাবে ভাবে

 
ব্রিটিশ দার্শনিক এবং লেখক জেম্স এলনের জন্ম ইংল্যাণ্ডের লিসেস্টরে ২৮শে নভেম্বর ১৮৬৪-তে হয়েছিল। তিনি খুবই জনপ্রিয় কবি ও দার্শনিক ছিলেন। তাঁর লেখা বিভিন্ন রচনা আজও আমাদের প্রেরণা প্রদান করে থাকে। আজকের যুগের লেখকদের কাছেও তাঁর অজেয় সৃষ্টি গুলি প্রেরণার উৎস হয়ে আছে। তিনি নিজের প্রেরণাদায়ক পুস্তক এবং কবিতার সাহায্যে এক জন আন্দোলনের সৃষ্টি করেছিলেন, যার দ্বারা শত সহস্র পরিবর্তন এসেছে। এলন দুই ভাইয়ের মধ্যে বড়ছিলেন, তাঁদের মা লিখতে বা পড়তে পারতেন না। তাঁদের বাবা উইলিয়াম ছিলেন এক কারখানার মালিক। ১৮৭৯-এ, মধ্য ইংল্যান্ডে কাপড়ের ব্যবসায় মন্দা দেখা দিয়েছিল। এলনের বাবা নতুন কাজের সন্ধানে এবং পরিবারকে নতুন করে দাঁড় করানোর তাগিদায় একাই আমেরিকার উদ্দেশ্যে যাত্রা করেছিলেন। তবে জানা গিয়েছিল, দুইদিনের মধ্যেই তাঁর বাবাকেনিউইয়র্ক সিটির হাসপাতালে মৃত বলে ঘোষণা করা হয়, মান্যতা আছে, তাঁকে লুঠ করে হত্যা করা হয়েছিল। তখন এলনের বয়স মাত্র পনেরো বছর, পরিবারের আর্থিক সংকটের কারণে এলনকে স্কুল ছাড়তে হয় এবং তিনি জীবন চালানোর তাগিদে জীবিকারসন্ধান করতে বাধ্য হন। 
তাঁর মতে তিনি ট্রেনের ইঞ্জিনের পাশে দাঁড়িয়ে এক বিরাট শিক্ষা লাভ করতে সক্ষম হয়েছিলেন। তিনি বুঝেছিলেন যে বাষ্প কাজ করে তার থেকে কোনও আওয়াজ নির্গত হয়না, যেগুলি কাজ করেনা, সেখান থেকেই আওয়াজ বাইরে আসে। আপনার ভেতরের যেশক্তিগুলি প্রকৃত ক্ষমতাবান। সেইগুলি অজ্ঞাতই থেকে যায়, আপনি যে চিৎকার-চেঁচামেচি ও উপদ্রব করেন তা সর্বদা বেকারই হয়ে যায়, সেইশক্তি কোনও কাজে লাগেনা।। 
যেমন মন, তেমনি জীবন। যা মনে আছে তাই বাইরে নির্গত হয়, সেটা ছাড়া কিছুই হয়না,মনে যা লোকানো আছে তাই বাইরে বেরিয়ে আসে।।

জেম্স এলন-এর দুটি মূল ক্লাসিক সংস্করণ, অন্তরাষ্ট্রীয় বেস্টসেলার -'হৃদয়ের কথা' (Out from the heart)  এবং 'মানুষ যেভাবে ভাবে' (As a man thinking)- বংলা অনুবাদ বই।

Buy Bangla book online- Manush Jebhabe Bhabe & Hridoyer Kotha (হৃদয়ের কথা এবং মানুষ যেভাবে ভাবে)
 
Book details:
  • Publisher ‏ : ‎ Diamond Books; First edition (20 July 2021)
  • Paperback ‏ : ‎ 88 pages
  • ISBN-10 ‏ : ‎ 935486399X
  • ISBN-13 ‏ : ‎ 978-9354863998
  • Reading age ‏ : ‎ 14 years and up
  • Item Weight ‏ : ‎ 150 g
  • Dimensions ‏ : ‎ 13.97 x 0.61 x 21.59 cm

0 Reviews:

Post Your Review