Chirantan Sukher Pothe (চিরন্তন সুখের পথে) by B.K.Shibani - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Manjul Publishing House আধ্যাত্মিক বই বি কে শিবানী
Chirantan Sukher Pothe (চিরন্তন সুখের পথে) by B.K.Shibani

Chirantan Sukher Pothe (চিরন্তন সুখের পথে) by B.K.Shibani

Manjul Publishing House আধ্যাত্মিক বই বি কে শিবানী
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

Happiness Unlimited - নতুন সূর্যোদয় ব্রক্ষ্মকুমারীদের সাথে

Book Description

Chirantan Sukher Pothe (চিরন্তন সুখের পথে) by B.K.Shibani | Bengali Book

আমাজনে বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করবেন

Chirantan Sukher Pothe (চিরন্তন সুখের পথে) by B.K.Shibani
চিরন্তন সুখের পথে

পৃথিবীতে, মানুষের জীবনের নির্ভরশীলতাই একটা কারণ যার জন্য সুখের মাত্রা এত কমে এসেছে। আর দেখতে গেলে, জীবনের এটাই সবচেয়ে বড় বিদ্রুপ যে, ‘সুখ’ কিন্তু কোনো ব্যক্তি’, ‘বস্তু' বা  “জায়গা বিশেষের উপরে নির্ভরশীল নয়।
যদি আমরা প্রত্যেককে তাদের নিজেদের রূপ-রঙে স্বীকার করে নিতে পারি, তাহলেই একমাত্র ‘সুখ’ এর আসল স্বরূপ বুঝতে পারব। এর মর্ম লুকিয়ে আছে, বিচার, প্রতিহতবাদ, অনুযোগ, সমালোচনা ও প্রতিদ্বন্দ্বিতার মতো ভাবনার থেকে মুক্ত থাকার উপায়গুলোর মধ্যে। আমাদের জীবনের বিশুদ্ধতা, শান্তি ও সুখ যদি অনুভূতি এবং মননের সঙ্গে এক সূত্রে গাঁথা হয়ে যায়, তাহলে হয়তো আমাদের জিজ্ঞাসা, প্রত্যাশা অথবা অহংবোধের গোষ্ঠীসমূহ, পক্ষ পরিবর্তন করে উন্মুক্ততা, স্বীকৃতি ও ত্যাগের দিকে প্রবর্তিত হবে। আমরা অতীত ও ভবিষ্যতের কালচক্র ভুলে, যথার্থ অর্থে বর্তমানকে নিয়ে বাঁচতে পারব। আমাদের অন্তরের স্বয়ংপ্রভ শক্তি ও সঠিক নির্ণয় ক্ষমতা, জন্ম দেবে এক অপার সুন্দর এবং মঙ্গলময় জীবনের। জীবনের পরম সত্যরূপে ‘সুখ’ বিকশিত হবে সু-সিদ্ধান্তের হাত ধরে।

নতুন সূর্যোদয় - ব্রহ্মকুমারীদের সাথে
২০০৭ সাল থেকে নতুন সূর্যোদয়’ (Awakening with Brahma Kumaris) নামক টেলিভিশন অনুষ্ঠানটি বিশ্বজুড়ে জনপ্রিয়তা প্রাপ্ত করেছে। ২০০০এরও বেশি এপিসোডের দ্বারা মানব মনের। গভীরে, চিন্তা-ভাবনার ব্যাপ্তি ও তার নির্দিষ্ট আচরণ প্রণালী নিয়ে আলোচনার দ্বারা আত্ম-রূপান্তরের এক নতুন দিশা উন্মোচিত হয়েছে। এই অনুষ্ঠানের ফলস্বরূপ, দর্শকগণ, মানসিক চাপ, হতাশা, আসক্তি, হীনমন্যতা এবং সম্পর্কের টানাপোড়েনের মতো ক্ষতিসাধনকারী ও মানসিক ভারগ্রস্থ পরিস্থিতির সাথে। সংগ্রাম করার পথ খুঁজে পেয়েছেন, এবং নিজেদের অন্তরের শক্তির প্রকৃত রূপ নির্ধারণে সমর্থণ হয়ে জীবনের দায়িত্বজ্ঞানশীলতার সম্বন্ধে অবগত হয়েছেন।
১৯৯৬ সাল থেকে বি কে শিবানী, রাজ-যোগ ধ্যান পদ্ধতির পরিকল্পক ও শিক্ষকরূপে কাজ করে আসছেন। এই শিক্ষাপ্রণালী, ব্রহ্মা কমারীর আধ্যাত্মিক সংস্থার প্রধান অঙ্গ। মানবিক চেতনাকে, আধ্যাত্মিক শিক্ষা এবং আবেগপ্রবণ ক্ষমতায়নের সাহায্যে রূপান্তরের উদ্দেশ্যে, উনি পৃথিবী জুড়ে লক্ষাধিক মানুষকে, শান্তি, সুখ ও ঐকতান এর সূত্রে পথ দেখিয়ে এসেছেন। লক্ষাধিক মানুষের মন রূপান্তর করার অবদানের জন্য, ২০১৯ সালে নারী শক্তি’ পুরস্কারের দ্বারা (ভারতবর্ষের নারীদের প্রদান করা সর্বোচ্চ অসামরিক পুরস্কার) ওনাকে সম্মানিত করা হয়েছে। ২০১৭ সাল থেকে ওনাকে World Psychiatric Association এর 'Goodwill Ambassador'-রূপে নিযুক্ত করা হয়েছে।

শ্রী সুরেশ ওবেরয় একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেতা, যিনি ২৫০ -এর বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। সমগ্র প্রকারের সূচনা প্রসারণ মাধ্যমে অবদানের জন্য ওনাকে ১৯৮২ সালে “National Film Award' দ্বারা ভূষিত করা হয়েছে। আধ্যাত্মবাদের একজন সক্রিয় অনুসন্ধানকারীরূপে, বিভিন্ন প্রচারের মাধ্যমে উনি অগ্রণী ভূমিকা পালন করেছেন। মানুষের কাছে পৌঁছোবার অদম্য বাসনায়, বিভিন্ন জনকল্যাণমূলক কাজেও উনার অবদান আছে। ওনাকে World Psychiatric Association এর 'Goodwill Ambassador' রূপে নিযুক্ত করা হয়েছে।
এটি Bengali translation of 'Happiness Unlimited'.

 Buy Bangla book online- Chirantan Sukher Pothe (চিরন্তন সুখের পথে) ভগনী বি কে শিবানী
কথোপকথনে- সুরেশ ওবেরয়
 
Book details:
  • Publisher ‏ : ‎ Manjul Publishing House Pvt. Ltd. (28 December 2020)
  • Language ‏ : ‎ Bengali
  • Paperback ‏ : ‎ 176 pages
  • ISBN-10 ‏ : ‎ 9390085640
  • ISBN-13 ‏ : ‎ 978-9390085644
  • Item Weight ‏ : ‎ 190 g
  • Dimensions ‏ : ‎ 25 x 25 x 3 cm

0 Reviews:

Post Your Review