Chakryabyuhe Prakhar Rudra (চক্রব্যুহে প্রখর রুদ্র) | Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

কৌশিক রায় গোয়েন্দা গল্প
Chakryabyuhe Prakhar Rudra (চক্রব্যুহে প্রখর রুদ্র) | Bengali Book

Chakryabyuhe Prakhar Rudra (চক্রব্যুহে প্রখর রুদ্র) | Bengali Book

কৌশিক রায় গোয়েন্দা গল্প
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

আসল ফরেন্সিক science আর ডিটেক্টিভ কাহিনীকে কেন্দ্র করে গল্পগুলি লেখা

Book Description

Chakryabyuhe Prakhar Rudra (চক্রব্যুহে প্রখর রুদ্র) | Bengali Book

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Chakryabyuhe Prakhar Rudra (চক্রব্যুহে প্রখর রুদ্র)

মানুষের জীবনে এমন কিছু সময় আসে যখন তাদের কিছু ফেলে আসা অন্ধকার অতীত তাদের বর্তমান কে এক কালো চাদোরে ঢাকা দিয়ে যায়। কৌশিক রায় এর লেখা চক্রব্যূহে প্রখর রুদ্র তেও আমরা এরূপ একটি ঘটনার উল্লেখ পেয়েছি বা এটাও বলা যে বইটির মূল কাহিনী এটাকে কেন্দ্র করে।

খুব সুন্দর করে সাজিয়ে লেখা হয়েছে প্রত্যেকটা গল্পকে । এবং প্রতিটি চরিত্রকে কৌশিকবাবু খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। সবচেয়ে বেশি যে বিষয়টি পাঠকের দৃষ্টি আকর্ষণ করবে সেটা হল বিভিন্ন রকমের ফরেনসিক টেস্টিং র ইন্সট্রুমেন্টস এর ব্যাখ্যা। আসল ফরেন্সিক সাইন্স আর ডিটেক্টিভ কাহিনীকে কেন্দ্র করে গল্পগুলি লেখা খুবই উপভোগ্য।
 
 Buy this Bangla book hardcover online- Chakryabyuhe Prakhar Rudra (চক্রব্যুহে প্রখর রুদ্র) by Koushik Roy
 Book details:-

      0 Reviews:

      Post Your Review