Kauriburir Mondir (কাউরীবুড়ির মন্দির) by Avik Sarkar । Bengali book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Thriller Books অভীক সররকার ভৌতিক গল্প
Kauriburir Mondir (কাউরীবুড়ির মন্দির)  by Avik Sarkar ।  Bengali book

Kauriburir Mondir (কাউরীবুড়ির মন্দির) by Avik Sarkar । Bengali book

Thriller Books অভীক সররকার ভৌতিক গল্প
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

গা ঝমঝমে এক অনুভূতিপূর্ণ গল্প

Book Description

Kauriburir Mondir (কাউরীবুড়ির মন্দির)  by Avik Sarkar ।  Bengali book

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Kauriburir Mondir (কাউরীবুড়ির মন্দির)  by Avik Sarkar
ভূতের না শুনলে ভয় পান, অন্ধকারে গা ঝমঝম করে না। যদি না করে থাকে তাহলে আজকের বইটি পড়লে অবশ্যই এই ধরনের একটি অনুভূতি টের পাবেন। কারন এই বইটির পাতায় পাতায় রয়েছে টানটান উত্তেজনা এবং আজগুবি সব কান্ডকারখানা।
শখের আয়ুর্বেদ চিকিৎসক ভবতারণ চট্টোপাধ্যায়ের হাতে দৈবাৎ এসে পড়ল একটি প্রাচীন পুথি। সেই পুথিতে খোঁজ পাওয়া গেল এক আশ্চর্য ভেষজ পুষ্পের, যা নাকি মানুষের যৌনকামনা বহুগুণ বাড়িয়ে তুলতে পারে। চাটুজ্জেমশাই সেই ভেষজ পুষ্পের খোঁজে উত্তর আসামের জঙ্গলে পাড়ি জমালেন, আর জড়িয়ে পড়লেন এক প্রাণঘাতী জটিল ষড়যন্ত্রের মধ্যে। জঙ্গলের মধ্যে সেই অভিশপ্ত প্রাচীন মন্দিরে কাহার খোঁজ পেলেন তিনি? মাধুরীর বিবাহিত জীবনের ওপর ঘনিয়ে এসেছে কোন অভিশাপের কালো ছায়া? দেওরিদের হারিয়ে যাওয়া উপজাতি পাতরগোয়্যাদের গ্রামে আজ থেকে আড়াইশো বছর আগে কী ঘটেছিল? এক রাতের মধ্যে তারা উধাও হয়ে গেছিল কোন জাদুমন্ত্রে? দেব সাহিত্য কুটীর প্রকাশিত অভীক সরকার-এর ‘কাউরীবুড়ির মন্দির’ উপন্যাসে এক হারিয়ে যাওয়া জনজাতির প্রাচীন ধর্মবিশ্বাসের সঙ্গে মিশে গেছে তিনটি নরনারীর জীবন, ত্রিকোণ প্রেমের অব্যক্ত লিখন। দেওরিদের অজানা মিথের সঙ্গে মিশে গেছে এক অসহায় নারীর পারিবারিক কলঙ্কের কাহিনি। এ কাহিনি ভয়ের, এ কাহিনি লোভের, এ কাহিনি অসহায়তার, ক্রুরতার, কামনার এবং সবার ওপরে এ কাহিনি ভালোবাসার, শুধুমাত্র নিখাদ ভালোবাসার।

খোঁড়া ভৈরবীর মাঠ, ইনকুইজিশন, প্রেতবথু'র মতো বেষ্টসেলার বইয়ের লেখক অভীক সরকার-এর লেখা আরো একটি বেষ্টসেলার বই Kauriburir Mondir (কাউরীবুড়ির মন্দির ) ।
 
 Buy this Bangla book online- Kauriburir Mondir (কাউরীবুড়ির মন্দির )
 Book details:-

      0 Reviews:

      Post Your Review