Kaliguniner Kistimat 2 (কালীগুণীনের কিস্তিমাত ২) by Soumik Dey । Bengali book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Biva Publication ভৌতিক গল্প সৌমিক দে
Kaliguniner Kistimat 2 (কালীগুণীনের কিস্তিমাত ২)  by Soumik Dey ।  Bengali book

Kaliguniner Kistimat 2 (কালীগুণীনের কিস্তিমাত ২) by Soumik Dey । Bengali book

Biva Publication ভৌতিক গল্প সৌমিক দে
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

কালীগুণীনের অমোঘ কূটবুদ্ধির লড়াইয়ের গল্প

Book Description

Kaliguniner Kistimat 2 (কালীগুণীনের কিস্তিমাত ২)  by Soumik Dey ।  Bengali book

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Kaliguniner Kistimat 2 (কালীগুণীনের কিস্তিমাত ২)  by Soumik Dey

 
কালীগুণীন এবং দানবের মণি:-
এক পৌরাণিক দিব্যবস্তু, যাকে যুগ যুগ ধরে মানবসভ্যতা অলীক বলে ভেবে এসেছে। অথচ যার সন্ধানে আদিকাল থেকেই মুনি-ঋষি, দেব, দানব ও মানুষেরা ঘুরে বেরিয়েছে হাজার হাজার বছর ধরে। কালীগুণীন কি পারবে সেই পৌরাণিক রহস্য উদ্ধার করতে?
কালীগুণীন এবং করালদংষ্ট্রা রহস্য:-
পুরাণে যে মহা মারণাস্ত্রের নাম শোনা মাত্র দেবতা, দানব, যক্ষ, রক্ষ, পিশাচ, দৈত্য সকলে কঁপতে কাঁপতে হাত জোড় করে বসে পড়ে, সেই মহামারী অস্ত্রের একটা অংশ হঠাৎ মানবসভ্যতায় উন্মুক্ত হয়ে পড়ল এক পুরাতাত্ত্বিক খননকার্যের ফলে। আরম্ভ হল নরমেধের পালা। তারপর?
কালীগুণীন এবং ভস্মসুরের শাপ:-
এক প্রলয়ংকরী মহাবিদ্যা 'বজ্রসম্ভব’-এর সন্ধান পেয়ে কাপালিক চন্ড হয়ে উঠল অপরাজেয়। তার গুরুর আশীর্বাদ, অপরের হাতে কখনও মরবে না সে। কালীগুণীন কি পারবে সেই অদম্য শক্তির আধার চন্ডকে পরাস্ত করতে।
কালীগুণীন এবং পিশাচের নখ:-
আচ্ছা ঘড়ি জিনিসটা কতটা আধুনিক আবিষ্কার বলে মনে হয়? এক অভিশপ্ত দ্বীপে মহৌষধি জড়িবুটির সন্ধানে। নৌকো ভাসিয়েছিলেন এক নামজাদা কবিরাজ। সেই দ্বীপে নাকি অজস্র শয়তানের দল নিঃসাড়ে ঘুমিয়ে রয়েছে। তারপর?
কালীগুণীন এবং পঞ্চবান রহস্য:-
এক ধূর্ত তান্ত্রিকের অভিনব মারণ কৌশল এবং অনন্তর পরিবারকে রক্ষা করতে কালীগুণীনের অমোঘ কূটবুদ্ধির লড়াই । কি শেষ অবধি পারবে পঞ্চবাণের আশ্চর্য রহস্য ভেদ করতে?
যখন অপশক্তির হাতে জীবনীশক্তি পরাস্ত হতে আরম্ভ করে... অশরীরী অপদেবতার হিংস্র থাবা গ্রাস করতে থাকে গ্রাম-তালুক-শহর... অপারগ মানুষ অসহায়ভাবে অপেক্ষা করতে থাকে মৃত্যুর... ঠিক তখনই আবির্ভূত হন... পিশাচের যম.... অপশক্তির সাক্ষাৎ শমন... এক ব্রাহ্মণ.. নাম কালীপদ মুখুজ্জে... নিবাস রায়দীঘড়া।
 
 Buy this Bangla book online- Kaliguniner Kistimat 2 (কালীগুণীনের কিস্তিমাত ২) সৌমিক দে
 Book details:-

      0 Reviews:

      Post Your Review