Sivagamir Utthaan (শিবগামীর উত্থান) by Ananda Nilratan । Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Ananda Nilratan Thriller Books
Sivagamir Utthaan (শিবগামীর উত্থান) by Ananda Nilratan । Bengali Book

Sivagamir Utthaan (শিবগামীর উত্থান) by Ananda Nilratan । Bengali Book

Ananda Nilratan Thriller Books
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

ষড়যন্ত্র এবং ক্ষমতা, প্রতিশোধ এবং বিশ্বাসঘাতকতায় ভরা এই কাহিনী, শিবগামীর উথান, এস এস রাজামৌলীর সফল চলচ্চিত্র বাহুবলী-র যোগ্য পুর্বক্রম।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Sivagamir Utthaan (শিবগামীর উত্থান) by Ananda Nilratan - Bengali Book

Sivagamir Utthaan (শিবগামীর উত্থান) by Ananda Nilratan
মাহিষমতীর সম্রাট দ্বারা বিশ্বাসঘাতক তকমা প্রান্ত নিজের পিতার মৃত্যুদণ্ডের প্রত্যক্ষদর্শী হয়ে পাঁচ বছর বয়সের শিবগামী প্রতিজ্ঞা করে এই সাম্রাজ্য একদিন সে ধ্বংস করবে। সতের বছর বয়সে সে তার ধ্বংসপ্রাপ্ত পৈত্রিক ভবন থেকে একটি পান্ডুলিপি উদ্ধার করে। পৈশাটি নামের এক অচেনা ভাষায় লিখিত এই পাণ্ডুলিপিতে এমন কিছু রহস্য আছে যা তার পিতার হৃত সম্মান ফিরিয়ে দিতে পারে বা তাঁকে পুনরায় আরও বেশী পরিমাণে অপমানিত করতে পারে।
ইতিমধ্যে, অন্ধভাবে নিজের কর্তব্যের প্রতি আস্থাশীল এক গর্বিত নীতিনিষ্ঠ তরুণ দাস, কাটাপ্পা, এক ভ্রষ্ট রাজকুমারের সেবায় যুক্ত হলো। এর পাশাপাশি, তাকে চেষ্টা করে যেতে হবে তাদের সামাজিক অবস্থানের জন্য স্কুল এবং স্বাধীনতার জন্য ব্যাকুল ভাইকে সমস্ত বিপত্তি থেকে সুরক্ষিত রাখার।
পাণ্ডুলিপির গুঢ়ার্থ উদ্ধারের চেষ্টা করে যাওয়ার উদ্যোগে শিবগামী জানতে পারে মাহিষমতী সম্রাজ্য চক্রান্তকারী, প্রাসাদের আত্যন্তরীন যড়যন্ত্রকারী, অসাধু সরকারী আধিকারীক, বিদ্রোহী দ্বারা পরিপূর্ণ। এক উচ্চাকাক্ষী অভিজাত ব্যক্তি অর্থ ও ক্ষমতার জন্য যে কোন কাজ করতে পারে । সত্তর বছর বয়স্কা এক মহিলার নেতৃত্বে এক গোপন যোদ্ধাবাহিনী দাস ব্যবসা বন্ধ করবার জন্য বন্ধ পরিকর। তিনশ বছর আগে তাদের পবিত্র পর্বত থেকে বিতারিত হওয়ার জন্য বনভূমির এক ক্ষুব্ধ জনগোষ্ঠী সম্রাটের বিরুদ্ধে যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছে।
আনন্দ নীলরতন- এর লিখিত বহুল বিক্রিত বই অসুর-টেল অফ দ্য ভ্যানকুইস, রোল অফ দ্য ডাইস এবং রাইজ অফ কালী বইগুলির পর এল শিবগামীর উত্থান, অবিস্মরনীয় চরিত্রসমূহ আর ষড়যন্ত্রে পরিপূর্ণ অত্যন্ত আকর্ষনীয় এক গল্প। ষড়যন্ত্র এবং ক্ষমতা, প্রতিশোধ এবং বিশ্বাসঘাতকতার প্রত্যাবর্তিত কাহিনী, শিবগামীর উথান, এস এস রাজামৌলীর সফল চলচ্চিত্র বাহুবলী-র যোগ্য পুর্বক্রম।

 রোমাঞ্চে ভরপুর দুর্দান্ত এক ফিকশন।

Buy this Bangla book online- Sivagamir Utthaan (শিবগামীর উত্থান) by Ananda Nilratan
Book details:-
                        • Item Weight : 449 g
                        • Paperback : 498 pages
                        • ISBN-10 : 9386850656
                        • ISBN-13 : 978-9386850652
                        • Product Dimensions : 12.9 x 3.18 x 19.81 cm
                        • Publisher : Westland / Yatra (23 February 2018)
                        • Language: : Bengali

                                              0 Reviews:

                                              Post Your Review