Mati Akasher Majhkhane (মাটি আকাশের মাঝখানে) by Chumki Chottopadhyay । Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Patra Bharati চুমকি চট্টোপাধ্যায় রচনাসংকলন
Mati Akasher Majhkhane (মাটি আকাশের মাঝখানে) by Chumki Chottopadhyay । Bengali Book

Mati Akasher Majhkhane (মাটি আকাশের মাঝখানে) by Chumki Chottopadhyay । Bengali Book

Patra Bharati চুমকি চট্টোপাধ্যায় রচনাসংকলন
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

‘মুক্তোঝুরি’, ‘বেহিসেব’, ‘পড়শি’, ‘ধাঁধা’ থেকে শুরু করে ‘ভিনদেশী প্রেম’, ‘পাখি বউ’ ‘নীলমাধবের বউ’, ‘দুখবিলাসী’, ‘মাটির চাদ’..। রয়েছে ‘আদরের বউ’, ‘সেলেব বাবার মেয়ে’ এমনই লেখিকার নির্বাচিত পঞ্চাশটি নানাস্বাদের গল্প নিয়ে 'মাটি আকাশের মাঝখানে'।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Mati Akasher Majhkhane (মাটি আকাশের মাঝখানে) by Chumki Chottopadhyay - Bengali Book

Mati Akasher Majhkhane (মাটি আকাশের মাঝখানে) by Chumki Chottopadhyay
‘শ্রীমতী চুমকি চট্টোপাধ্যায় খুব বেশিদিন লিখছেন এমন নয়। কিন্তু ইতিমধ্যে যেটুকু লিখেছেন নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করেছেন। তার ছোটদের জন্য লেখা যেমন স্নিগ্ধ, আনন্দময়, বড়দের জন্য লেখা তেমনই পরিণত, ক্ষুরধার। সেই রসে সুখ যেমন আছে, দুঃখও থাকে। আনন্দ ও বেদনাকে তাঁর কলম একই সঙ্গে নিয়ে চলতে জানে। শ্ৰীমতী চুমকি চট্টোপাধ্যায় এই বইতে বড়দের জন্য পঞ্চাশটি নানা ধরনের গল্প লিখেছেন। পাণ্ডুলিপি পড়তে গিয়ে অবাক হতে হয়। জীবনকে লেখিকা এত দিক থেকে দেখেছেন? নাকি জীবনের ওপর নানা রঙ ছিটিয়ে তাকে আলাদা। করে চিনেছেন ? ভালােবাসাকে বিভিন্ন দিক থেকে দেখাবার আয়োজন করেছেন। মিলন, বিরহ তো রয়েছেই, পরকীয়াকেও বাদ দেননি। আছে ভয়ের গল্প, সমাজের সমস্যা নিয়ে গল্প, কোনও গল্পে আবার ব্যঙ্গে শ্লেষ আঘাত হানতেও পিছপা হননি। গল্পগুলি কোনওটাই খুব বড় নয়, ফলে মুন্সিয়ানা দেখাতে হয়েছে ছোট পরিসরে। এরপরও ‘মাটি আকাশের মাঝখানে’ গল্প সংকলনটির জন্য লেখিকাকে অভিনন্দন না জানিয়ে উপায় আছে?'..
প্রচেত গুপ্ত

Buy this Bangla book online- Mati Akasher Majhkhane (মাটি আকাশের মাঝখানে) by Chumki Chottopadhyay
Book details:-
                    • Hardcover : 224 pages
                    • ISBN-10 : 8183746144
                    • ISBN-13 : 978-8183746144
                    • Publisher : Patra Bharati (1 January 2020)
                    • Item Weight : 372 g
                    • Language: : Bengali

                                      0 Reviews:

                                      Post Your Review