Lotakambal (লোটাকম্বল) by Sanjib Chattopadhyay । Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Ananda publishers উপন্যাস সঞ্জীব চট্টপাধ্যায়
Lotakambal (লোটাকম্বল) by Sanjib Chattopadhyay । Bengali Book

Lotakambal (লোটাকম্বল) by Sanjib Chattopadhyay । Bengali Book

Ananda publishers উপন্যাস সঞ্জীব চট্টপাধ্যায়
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

এধরনের বই খুবই কম পাওয়া যায় হয়তো লাখে একটা৷ যারা একটু ভিন্নরকম টপিক পড়তে ভালবাসেন তাদের জন্যে এই বইটি একটি মানিক্য সমান।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Lotakambal (লোটাকম্বল) by Sanjib Chattopadhyay - Bengali Book

Lotakambal (লোটাকম্বল) by Sanjib Chattopadhyay
এই গল্পের পটভুমিকায় এক ভেঙে যাওয়া যৌথ পরিবারের আদর্শবান আপাত কঠোর এক প্রৌঢ় পুরুষ- হরিশঙ্কর আর তার একমাত্র মাতৃহারা যুবক সন্তান- পলাশ চট্টোপাধ্যায় বা পিন্টু। হরিশঙ্কর যিনি বজ্রের মতো কঠিন কিন্তু কুসুমের মতো কোমল এই সংগ্রামী পুরুষের দেব দেবীতে বিশ্বাস না থাকলেও নিজে ধারণ করে আছেন দেবচরিত্র। এই দুই প্রজন্মের পুরুষের মূল্যবোধ আর দৃষ্টিভঙ্গির অমিলের ভিতর আর এক পুরুষ তিনি বৃদ্ধ মাতামহ। আধ্যাত্মিকতার প্রদীপ জ্বালিয়ে যিনি খুঁজে পেতে চান পরমপুরুষকে। লোটাকম্বল সাধারণ ভাবে একটি হাসির উপন্যাস হলেও পাঠকগণের এই উপন্যাসটি ভাল লাগার প্রধান কারণ হল এটি একটি মূল্যবোধের উপন্যাস। মানুষের অর্ন্তমনের আধ্যাত্মিক সঙ্কটের উপন্যাস এটি।

Buy this Bangla book online- Lotakambal (লোটাকম্বল) by Sanjib Chattopadhyay
Book details:-
  • Hardcover: 857 pages
  • Publisher: Ananda Publishers (2014)
  • Language: Bengali
  • ISBN-10: 817756837X
  • ISBN-13: 978-8177568370
  • Product Dimensions: 25 x 16 x 4 cm

0 Reviews:

Post Your Review