Dushprapya Thriller Omnibus (দুষ্প্রাপ্য থ্রিলার অমনিবাস) । Bengali Rare Thriller & Suspense Novels - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Patra Bharati Thriller Books থ্রিলার রচনাসংকলন
Dushprapya Thriller Omnibus (দুষ্প্রাপ্য থ্রিলার অমনিবাস) । Bengali Rare Thriller & Suspense Novels

Dushprapya Thriller Omnibus (দুষ্প্রাপ্য থ্রিলার অমনিবাস) । Bengali Rare Thriller & Suspense Novels

Patra Bharati Thriller Books থ্রিলার রচনাসংকলন
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

বাংলা সাহিত্যে সরা বারোজন কথাশিল্পীর রহস্য-রোমাঞ্চ-থ্রিলারের সংকলন।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Dushprapya Thriller Omnibus (দুষ্প্রাপ্য থ্রিলার অমনিবাস) । Bengali Rare Thriller & Suspense Novels

Dushprapya Thriller Omnibus (দুষ্প্রাপ্য থ্রিলার অমনিবাস)
অমল রায়, অমলেশ সামুই, আনন্দ বাগচি, এ.ডি.বাদশাহ, কৃষ্ণানু বন্দোপাধ্যায়, দীনেন্দ্র কুমার রায়, প্রণব রায়, প্রবীর গোপাল রায়, বিধায়ক ভট্টাচার্য, মৃত্যুঞ্জয় চট্টোপাধ্যায়, ও যোগেশ্বর রায়ের মতো জনপ্রিয় বিরল থ্রিলার উপন্যাকদের ১২টি বিরল উপন্যাসের একটি রত্ন সংকলন বই

থ্রিলার গোত্রের লেখার প্রতি মানুষের আগ্রহ চিরকালের। পত্রভারতী প্রকাশিত থ্রিলার অমনিবাস প্রকাশের সঙ্গে সঙ্গে তার বিপুল জনপ্রিয়তা এই সত্য আবার প্রমাণ করে। একইসঙ্গে প্রকাশক হিসেবে পত্রভারতী আবার উৎসাহিত হয়ে ওঠে এই থ্রিলার অমনিবাস-এর একটি সিকুয়েল প্রকাশ করতে। ঠিক এইসময় এসে হাজির এই মুহূর্তে এই ধারার লেখার বেতাজ বাদশা অনীশ দেব-কে সঙ্গে নিয়ে শ্রীমান সুমন্ত চট্টোপাধ্যায়। বাকিটা অনীশ দেব-এর কথাতেই শোনা যাক।
“বহু পরিশ্রমে আমার স্নেহভাজন সুমন্ত এই বইটিকে আকর্ষণীয়ভাবে সাজিয়েছে। ‘পরিশ্রম’ শব্দটি ব্যবহার করেছি এই কারণে যে, এই সংকলনে এমন কয়েকজন লেখকের নাম সুমন্ত যুক্ত করেছে যাদের সম্পর্কে পাঠকের বোধহয় এককণাও 'জানকারি’ নেই। তাঁরা হলেন, অমল রায়, অমলেন্দু সামুই, এ ডি বাদশা ও প্রবীরগোপাল রায়। যতদূর জানি, এঁদের লেখা কোনও বই আজ পর্যন্ত প্রকাশিত হয়নি। অথচ এই চারজন লেখক রহস্য-রোমাঞ্চ পত্রপত্রিকার পাতায় নিয়মিত অথবা অনিয়মিতভাবে হাজির হতেন। আমার বিশ্বাস, সুমন্তর পরিশ্রমী সম্পাদনায় প্রকাশিত ‘দুষ্প্রাপ্য থ্রিলার অমনিবাস’ প্রথম বইটির চেয়েও অনেক বেশি সাড়া জাগাবে।"

Buy this Bangla book online- Dushprapya Thriller Omnibus (দুষ্প্রাপ্য থ্রিলার অমনিবাস)
Book details:-
                      • Item Weight : 813 g
                      • Hardcover : 575 pages
                      • ISBN-10 : 8183746071
                      • ISBN-13 : 978-8183746076
                      • Publisher : Patra Bharati (1 January 2020)
                      • Language: : Bengali

                                          0 Reviews:

                                          Post Your Review