Bhasanbari (ভাসানবাড়ি) by Sayak Aman । Bangla Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Biva Publication Horror Books সায়ক আমান
Bhasanbari (ভাসানবাড়ি) by Sayak Aman । Bangla Book

Bhasanbari (ভাসানবাড়ি) by Sayak Aman । Bangla Book

Biva Publication Horror Books সায়ক আমান
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

সায়ক আমান-এর লেখা অসাধারণ একটি রোম্যান্টিক থ্রিলার উপন্যাস। বিশাল মহাজাগতিক প্রেক্ষাপটে এক অকল্পনীয় চলমান প্রেমকাহিনী।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Bhasanbari (ভাসানবাড়ি) by Sayak Aman - Bangla Book

Bhasanbari (ভাসানবাড়ি) by Sayak Aman
বইটি একটি রোম্যান্টিক থ্রিলার উপন্যাস যা একটি সায়েন্স-ফিকশন ব্যাকগ্রাউন্ডে সেট করা হয়েছে। এটি শেষের যাত্রা গল্প। প্রায় ২০০ বছর আগে একজন বিখ্যাত জ্যোতির্বিজ্ঞানীর দ্বারা নির্মিত হয়েছিল রহস্যময় একটি বাড়ি। বাড়িটির বিশেষত্ব হ'ল আকাশটি এখানে সাধারণ আকাশের চেয়ে কিছুটা আলাদা বলে মনে হয়। একজন মহিলা নাম হৈমন্তী এখানে থাকেন। এটি কি হৈমন্তীর একটি হ্যালুসিনেশন বা এর পিছনে কোনও গোপন রহস্য রয়েছে? আর লোকটি কে যার জন্য হৈমন্তী এতদিন এখানে অপেক্ষায় করছে?

পাঠকগণ, ভালোবাসার গল্প পড়তে চান ? এমন ভালোবাসার গল্প যা আপনার গতানুগতিক ভালোবাসার ধারণাটুকুই আমূল বদলে দেবে। অপেক্ষার গল্প শুনতে চান ? সে সবকিছু পাবেন এই গল্পে। মহাজাগতিক প্রেক্ষাপটে একটি আদ‍্যোপান্ত প্রেমের গল্প, অন্তহীন অপেক্ষার গল্প। তাহলে আর দেরী কেন, চটপট পড়ে ফেলুন এই বইটি।

Buy this Bangla book online- Bhasanbari (ভাসানবাড়ি) by Sayak Aman
Book details:-
  • Paperback
  • Publisher: Biva Publication; 1 edition (2019)
  • Language: Bengali
  • ASIN: B08383VQWL
  • Package Dimensions: 18.3 x 12.7 x 4.6 cm

0 Reviews:

Post Your Review